ভীতিকর পরিস্থিতি তৈরি করতে কাউন্সিলর প্রার্থী গ্রেফতার: ইশরাক

0

ভীতিকর পরিস্থিতি তৈরি করতে সরকারের নির্দেশে পুলিশ বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীকে গ্রেফতার করেছে বলে অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।
বৃহস্পতিবার রাতে ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী তাইজুদ্দিন আহমেদ তাজুকে গ্রেফতারের পর ইশরাক এ অভিযোগ করেন।
ইশরাক হোসেন বলেছেন, রিটার্নিং কর্মকর্তার অফিস থেকে বের হওয়ার পরে আমাদের ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও বংশাল থানা বিএনপির সভাপতি তাজউদ্দীন আহমেদ তাইজুলকে পুলিশ আটক করে প্রায় দেড় ঘন্টা একটি রেস্টুরেন্টে আটকে রাখে। পরে তাকে বংশাল থানায় নিয়ে গেলে খবর পেয়ে আমি সেখানে যাই। আমি পুলিশের কাছে আটকের কারণ জানতে চাইলে তারা পুলিশ একটি পুরানো মামলার ওয়ারেন্ট বের করে তাকে গ্রেফতার দেখানোর কথা জানায়। 
তিনি বলেন, আমি মনে করি একটি ভীতিকর পরিস্থিতি তৈরী করার লক্ষ্যে সরকারের নির্দেশে পুলিশ উদ্দেশ্যপ্রণোদিতভাবে পুরাতন মামলায় ওয়েরেন্ট তৈরী করে তাকে গ্রেফতার দেখিয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং তাজউদ্দীন আহমেদের নিঃর্শত মুক্তি দাবি করছি।
উল্লেখ্য, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) ৩২ নম্বর ওয়ার্ডের বিএনপিসমর্থিত কাউন্সিলর প্রার্থী তাজউদ্দিন আহমেদ তাজুকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে গাড়ি পোড়ানো ও নাশকতার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তাজউদ্দিন আহমেদ তাজু বংশাল থানা বিএনপির সভাপতি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com