থার্টিফার্স্ট নাইটে অসামাজিক কার্যকলাপ, আওয়ামী লীগ নেতাসহ গ্রেফতার ৮

0

থার্টিফার্স্ট নাইটে পিকনিকের নামে অসামাজিক কার্যকলাপ আর মাদক সেবনের আসর বসেছিল রাজশাহী মহানগরীর একটি বাড়িতে। পুলিশ সেখান থেকে আওয়ামী লীগের এক নেতাসহ আটজনকে গ্রেফতার করেছে। এদের মধ্যে তিনজন তরুণী। বাড়িটি থেকে মদ ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার আওয়ামী লীগ নেতার নাম মেহেদী হাসান রনি (৩২)। তিনি রাজশাহী নগরীর ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। গ্রেফতার অন্যরা হলেন মো. রুমেল (৩৫), মনিরুল হক (৩৬), রিপন আলী (৩২), পিয়াল মাহমুদ (২২), আলেয়া রহমান (১৯), আজমিরি খাতুন (২০) এবং মাহি আক্তার স্মৃতি (২০)। নগরীর পঞ্চবটি এলাকায় রুমেলের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।নগরীর বিভিন্ন এলাকায় তাদের বাড়ি। অভিযানের সময় বাড়িটি থেকে ২ বোতল বিদেশি মদ, ২ বোতল দেশি মদ, ১৩ পিস ইয়াবা বড়ি এবং মাদকসেবনের নানা উপকরণ জব্দ করেছে। নগরীর বোয়ালিয়া থানা পুলিশের একটি দল মঙ্গলবার রাত ৯টার দিকে এ অভিযান চালায়। অভিযানে নেতৃত্ব দেন উপ-পরিদর্শক (এসআই) ইফতেখার মো. আল-আমিন।

তিনি জানান, বাড়িটিতে পিকনিকের নামে মাদক সেবনের আসর বসেছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটজনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক তদন্তে তারা জানতে পেরেছেন, গ্রেফতার তিন তরুণী যৌনকর্মী। গ্রেফতার সবাইকে আসামি করে রাতেই থানায় মামলা করা হয়েছে। সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com