গরুর দুধে স্বর্ণ আছে, অনড় পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ

0

বছর তিনেক আগে গরুর দুধে স্বর্ণ আছে বলে বিতর্ক তৈরি করেছিলেন পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এ নিয়ে তাকে সমালোচনার মুখেও পড়তে হয়েছিল।

তবে তাতেও নিজের অবস্থান থেকে সরে আসেননি তিনি। উল্টো তিনি বলেছিলেন, আমার দাবির বিপক্ষে গিয়ে কেউ প্রমাণ করে দেখাক গরুর দুধে স্বর্ণ নেই।

শুক্রবার (২৭ আগস্ট) তার সেই আগের দাবির স্বপক্ষে যুক্তি দাঁড় করেছেন দিলীপ ঘোষ। এদিন দলের এক অনুষ্ঠানের ফাঁকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে গরুর দুধে স্বর্ণ পাওয়া যাওয়ার তত্ত্ব তুলে ধরেন।

তিনি বলেন, যারা আসলে দুধ পান করেননি, তারা কী করে বুঝবেন গরুর দুধে স্বর্ণ আছে কী নেই। বাঙালিরা এখন প্যাকেটের দুধ পান করেন।
এমন অবস্থা যে চায়েও দুধ খান না। পুষ্টির জন্য দুধ সবচেয়ে প্রয়োজনীয় পানীয়। বিশেষ করে শিশুদের বৃদ্ধিতে দুধ খুব প্রয়োজনীয়।
এছাড়া এদিন একাধিক ইস্যুতে মমতা সরকারের সমালোচনায় সরব হয়েছিলেন এ বিজেপির রাজ্য সভাপতি। তিনি বলেন, দিল্লিতে স্কুল খুলেছে, কিন্তু পশ্চিমবঙ্গের স্কুল খোলেনি। তার মানে আমাদের রাজ্যে স্কুল খোলার মতো পরিস্থিতি তৈরি হয়নি। চলমান করোনা পরিস্থিতিতে পশ্চিমবঙ্গের রাতে কারফিউ চলছে। তবুও দিদির উপ-নির্বাচন চাই। যেখানে যেখানে ভোট হবে, সেখানে করোনা নেই আর বাকি রাজ্যে করোনা আছে? আমরা এ অবস্থানের বিরোধিতা করছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com