ডিসি-এসপি ও ওসির প্রত্যাহার চান বিএনপি প্রার্থী

0

ফেনীর দাগনভূঞা পৌরসভা নির্বাচন পরিচালনায় ফেনী জেলা প্রশাসক, পুলিশ সুপার ও দাগনভূঞা থানার ওসির পদত্যাগ দাবি করেছেন বিএনপি মনোনীত (ধানের শীষ) মেয়র প্রার্থী পৌর বিএনপির সাধারণ সম্পাদক কাজী সাইফুর রহমান স্বপন। রোববার বিকেলে পৌর শহরের বসুরহাট রোডে অবস্থিত নির্বাচনী অফিসে এক সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন ও নির্বাচন কমিশনের কর্মকর্তাদের পক্ষপাতমূলক আচরণের অভিযোগ তুলে ৯ দফা দাবি তুলে ধরেন তিনি।

এ সময় জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, যুগ্ম-আহ্বায়ক আলা উদ্দিন গঠন, সদস্য সাইফুর রহমান রতন, উপজেলা সহ-সভাপতি আবুল হাশেম বাহাদুর প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে শনিবার অনুষ্ঠিত নির্বাচনী আচরণ বিধি প্রতিপালন শীর্ষক মতবিনিময় সভায় জেলা প্রসাশক মো: ওয়াহিদুজজামানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সামনে সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কামরুল হাসান কর্তৃক তার উপর হামলার তীব্র নিন্দা জানানো হয়। ওই দিন তিনি জেলা প্রশাসক, অতিরিক্ত পুলিশ সুপার ও রিটার্নিং অফিসারের কাছে প্রতিকার চেয়েও পাননি বলে দাবি করেন।

তিনি বলেন, ইভিএমে ভোট বাতিল, নির্বাচনের তিন দিন আগে থেকে সেনা মোতায়েন, পৌরসভার প্রবেশদ্বারে চেক পোস্ট বসানো, তিন দিন আগে সকল বৈধ অস্ত্র জমা, অবৈধ অস্ত্র উদ্ধার, তার অভিযোগ তাৎক্ষণিকভাবে আমলে নেয়া, কমপক্ষে তিন দিন আগ থেকে ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা, ভয়-ভীতি প্রদর্শন, ব্যানার, পোষ্টার, লিফলেট ছিঁড়লে তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা গ্রহণ, ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে আসা নিশ্চিত করা ও প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের আহ্বান করেন। নির্বাচনে কোনো প্রকার কারচুপি, ভোট ডাকাতি, মধ্যরাতে ভোট হলে বা নির্বাচনী ফলাফল বানচালের চেষ্টা করলে পরিস্থিতির জন্য প্রশাসন এবং নির্বাচন কমিশনার দায়ী থাকবে বলেও জানান স্বপন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com