সুন্দরগঞ্জে স্বেচ্ছাশ্রমে ৩ কিলোমিটার রাস্তা মেরামত

0

গাইবান্ধার সুন্দরগঞ্জে প্রায় ৩ কিলোমিটার বেহাল রাস্তা মেরামতে উদ্যোগ নেন এলাকাবাসি। বুধবার সকাল থেকে উপজেলার শান্তিরাম ইউনিয়নের পশ্চিম পরাণ গ্রামের শত শত নারী-পুরুষ রাস্তা মেরামতের কাজ শুরু করে। পরে তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দেয় স্থানীয় চেয়ারম্যান ও রাজনৈতিক নেতাকর্মীগণ

স্থানীয় যুবক আলাল মন্ডল, উজ্জল মিয়া, জলিল মিয়া এবং সাইফুল ইসলামসহ স্থানীয়রা ওই গ্রামের তেলিপাড়া তিন রাস্তার মোড় হতে পশ্চিম পরাণ সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন প্রায় ৩ কিলোমিটার বেহাল রাস্তা মেরামতে শুরু করে। ইতোমধ্যে ২ কিলোমিটার রাস্তা মেরামত করা হয়েছে।

স্থানীয় আলাল মন্ডল জানান, দীর্ঘ ৫ বছরে ইউপি চেয়ারম্যান এবং সদস্যগণ রাস্তা মেরামতে কোন প্রকার উদ্যোগ না নেয়ায় এলাকার কাঁচা রাস্তাসমূহ ব্যবহারের অযোগ্য হয়ে পড়ে। যানবাহানসহ পথচারীদেরকে ঝুঁকি নিয়ে চলাচল করতে হয়। সে কারণে স্বেচ্ছাশ্রমে এলাকাবাসিকে সাথে নিয়ে রাস্তা মেরামতের কাজ শুরু করেছি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ছামিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে তিনি বলেন, বর্তমানে ইউনিয়ন পরিষদে কাবিখা ও টিআর প্রকল্পের কাজ নেই বললে চলে। কর্মসৃজন প্রকল্পের মাধ্যমে রাস্তাঘাট মেরামত করতে হয়। সে কারণে চাহিদা অনুযায়ী মেরামত করা সম্ভব হয় না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com