বিএনপি প্রার্থীর প্রচারণার মাইক ভাঙচুর

0

পঞ্চগড় পৌরসভা নির্বাচনে প্রচারণার প্রথম দিনে বিএনপি মনোনীত প্রার্থীর প্রচারণার মাইক ও রিকশা ভাঙচুর করা হয়েছে। এ সময় প্রচারণার কাজে নিয়োজিত রিকশাচালক নয়নকে মারপিট ও তার মোবাইল ফোনের মেমোরি কার্ড ছিনিয়ে নেওয়ার অভিযোগও করা হয়েছে।

শুক্রবার (১১ ডিসেম্বর) সন্ধ্যার আগে জেলা শহরের পৌর এলাকার তুলারডাঙ্গা মহল্লায় এই ঘটনাটি ঘটে।

এ ঘটনায় বিএনপির মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মো. তৌহিদুল ইসলাম জেলা রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আলমগীরের কাছে লিখিত অভিযোগ দাখিল করেছেন। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যান। তবে কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি।

pbana

অভিযোগ সূত্রে জানা গেছে, প্রতীক বরাদ্দের পর বিএনপির মেয়র প্রার্থী মো. তৌহিদুল ইসলামের পক্ষে প্রচারণা করা হচ্ছিল। এ সময় মিলন ইসলাম সাগর ও তুষার নামে দুই যুবক প্রচারণা বন্ধ করে দিয়ে মাইক ও রিকশা ভাঙচুর করে। এসময় তারা রিকশাচালক নয়নকে মারপিট করে তার মোবাইল ফোনের মেমোরি কার্ড ছিনিয়ে নেয়।


মেয়র প্রার্থী মো. তৌহিদুল ইসলাম বলেন, প্রথমদিনেই আমার প্রচারণার মাইক ও রিকশা ভাঙচুর করেছে। আমি রিটার্নিং অফিসারসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে লিখিতভাবে অভিযোগ জানিয়েছি। গত কয়েকদিন আগে ফেসবুকেও হুমকি দেওয়া হয়েছে।

রিটানিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আলমগীর বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। প্রথম অভিযোগ হিসেবে আমি প্রার্থীদের সতর্ক করে দিয়েছি। আবার এমন ঘটনা হলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com