‘সাংবাদিক নামধারী চাঁদাবাজদের থেকে সতর্ক থাকার আহ্বান’

0

ইদানিং দেখা যাচ্ছে যে সাংবাদিকতার নাম করে সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে জিম্মি করে তাদের কাছ থেকে চাঁদাবাজি করছে সাংবাদিক নামধারী কতিপয় চাঁদাবাজ। চাঁদাবাজি করে তারা সাধারণ মানুষকে বিড়ম্বনায় ফেলছে।

এ ঘটনায় উদ্বেগ প্রকাশ ও এই ধরণের সাংবাদিক নামধারী চাঁদাবাজদের থেকে সতর্ক থাকার জন্য সমাজের সকল শ্রেণি-পেশার মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ‘দেশ যখন চাঁদাবাজ, সন্ত্রাস, ভূমিদস্যু, মাদক ব্যবসায়ীদের থেকে নিয়ন্ত্রণে আছে ঠিক সেই মুহূর্তে সমাজের ঐ সকল চিহ্নিত রাষ্ট্রপরিপন্থী সমাজচ্যুতরা সাংবাদিকের নাম করে চাঁদাবাজি করছে। এদেরকে চিহ্নিত করে আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করার জন্য সমাজের সকল শ্রেণি-পেশার মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর ও মহেন্দ্রনাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজে’র নির্বাহী সদস্য মো. সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজের নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com