নওগাঁ-৬: এজেন্টদের কেন্দ্রে ঢুকতে না দেওয়ার অভিযোগ বিএনপির

0

নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনের উপনির্বাচনে এজেন্টদের কেন্দ্রে ঢুকতে না দেওয়ার অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী শেখ রেজাউল ইসলাম রেজু।

শনিবার দুপুরে তিনি বলেন, পাঁচুপুর ও বিশা ইউনিয়নের কেন্দ্রগুলোতে আমার এজেন্টদের ঢুকতে দেওয়া হয়নি। অনেক কেন্দ্রে এজেন্টকে বের করে দেওয়া হয়।

পাঁচুপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের পুরুষ ও নারী কেন্দ্রে সরেজমিন পরিদর্শনে গিয়ে বিএনপির এজেন্ট পাননি।

এ বিষয়ে জানতে চাইলে পুরুষ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার সানজির উদ্দিন শিশির এবং নারী কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, বিএনপি প্রার্থীর কোনো এজেন্ট আসেনি। নৌকার ছাড়া কোনো প্রার্থীরই এজেন্ট নাই।

এই উপনির্বাচনে এবারই প্রথম ইভিএমে ভোট হচ্ছে।

গত ২৭ জুলাই এ আসনের এমপি ইসরাফিল আলম করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ায় আসনটি শূন্য হয়।

রানীনগর ও আত্রাই উপজেলায় ১৬টি ইউনিয়ন। এ আসনে ভোটার ৩ লাখ ৬ হাজার ৭২৫ জন। এর মধ্যে রানীনগরে ১ লাখ ৪৯ হাজার ৫৮৭ এবং আত্রাইয়ে ভোটার ১ লাখ ৫৭ হাজার ১৩৮ জন। এ দুই উপজেলায় পুরুষ ভোটার ১ লাখ ৫৩ হাজার ৭৫৮ এবং নারী ভোটার ১ লাখ ৫২ হাজার ৯৬৭ জন।

এ উপনির্বাচনে লড়ছেন তিনজন। তারা হলেন আওয়ামী লীগের প্রার্থী রানীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ার হোসেন হেলাল, বিএনপির প্রার্থী আত্রাই উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ রেজাউল ইসলাম রেজু এবং ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী ইন্তেখাব আলম রুবেল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com