বিশ্বাসঘাতকদের বিরুদ্ধে ফিলিস্তিন জাতি ঐক্যবদ্ধ: হামাস ও ফাতাহ

0

ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন ও গাজার শাসক দল হামাসের রাজনৈতিক প্রধান ইসমাইল হানিয়া বলেছেন, ইসরাইলের সঙ্গে কিছু আরব দেশের সম্পর্ক স্থাপনের বিষয়টি ফিলিস্তিনি জনগণ কখনো মেনে নেবে না। এবং বিশ্বাসঘাতকদের ফিলিস্তিন জাতি কখনোই ক্ষমা করবে না। তাদের বিরুদ্ধে জাতি ঐক্যবদ্ধ।

ফিলিস্তিনের স্বশাসিত সরকারের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের সঙ্গে এক টেলিফোনালাপে এ সংকল্প ব্যক্ত করেন তিনি।

ইসমাইল হানিয়া বলেন, তেল আবিবের সঙ্গে কিছু আরব দেশের কলঙ্কজনক চুক্তি স্বাক্ষরের ব্যাপারে ফিলিস্তিনি সংগঠনগুলো অভিন্ন অবস্থান নিয়েছে এবং তারা ফিলিস্তিনি জাতির বিরুদ্ধে শত্রুতা পোষণকারীদের মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকবে।

টেলিফোনালাপে মাহমুদ আব্বাস বলেন, ফিলিস্তিনি জনগণ যখন ইহুদীবাদী ইসরাইলকে শত্রু মনে করছে তখন তেল আবিবের সঙ্গে যেকোনো ধরনের চুক্তি বাতিল বলে বিবেচিত হবে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ফিলিস্তিনের মজলুম জাতি তথা গোটা মুসলিম বিশ্বের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে দখলদার ইহুদীবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্থাপনের চুক্তি সই করেছে সংযুক্ত আরব আমিরাত ও বাহরাইন।

আমেরিকার প্রেসিডেন্টের আবাসিক দপ্তর হোয়াইট হাউজে ফিলিস্তিনসহ মুসলিম জাতির সাথে বিশ্বাসঘাতকতা করে চুক্তিতে সই করেন আমিরাতের পররাষ্ট্রমন্ত্রী আব্দুল্লাহ বিন জায়েদ আলে নাহিয়ান এবং বাহরাইনের পররাষ্ট্রমন্ত্রী আব্দুল লতিফ বিন রাশেদ আল যিয়ানি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com