আমরা কখনোই দেশ ও জাতির সেবার পথ থেকে ফিরে যাবো না, ইন-শা আল্লাহ্: এরদোগান

0

তুরস্কের প্রেসিডেন্ট ও প্রভাবশালী মুসলিম নেতা রজব তাইয়েব এরদোগান বলেছেন, আমরা কখনোই দেশ ও জাতির সেবার পথ থেকে ফিরে যাবো না ইনশা-আল্লাহ্। খবর আনাদোলু এজেন্সি’র।

ইস্তাম্বুলে ক্ষমতাসীন জাস্টিস অ্যান্ড ডেভেলপমেন্ট (একে) পার্টির এক লক্ষ নতুন সদস্যের কর্মসূচিতে সমর্থকদের উদ্দেশে বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন তিনি।

এরদোগান বলেন, একে পার্টি বিশ্বের একটি বিশিষ্ট রাজনৈতিক দল যার ১.৫ মিলিয়ন সদস্য রয়েছে। আমরা আমাদের নতুন সদস্যদের নিয়ে তুরস্ককে একটি সমৃদ্ধ ও শক্তিশালী দেশে পরিণত করবো, ইন-শা আল্লাহ্।

নতুন সদস্যদের মনোযোগ আকর্ষণ করে এরদোগান বলেন, সমস্ত কিছু ডিজিটালাইজড্ হওয়ার এই যুগে রাজনীতিকেও ডিজিটালাইজড্ করতে হবে। এ লক্ষ্যে আমরা অনলাইনে সদস্য আবেদন করতে পারার একটি সিস্টেম তৈরি করেছি।

তিনি আরো বলেন, নতুন সদস্যদের একত্রিত করা দলের সংগঠনগুলিতে এক ভিন্ন গতিশীলতা এবং নতুন উত্তেজনা এনেছে। এই দলে সব ধরণের মতামতের জন্য সর্বদা একটি জায়গা থাকবে যা সন্ত্রাসবাদ ও সহিংসতা থেকে দূরে থাকতে সাহায্য করবে।

এরদোগান বলেন, আমাদের এ দল ক্রমবর্ধমান থাকবে। এ দল ক্ষমতায় আসার পর দল ও দেশের ভাগ্য সংহত হয়েছে। তুরস্ক বর্তমানে দৃঢ়ভাবে দাঁড়িয়ে বিজ্ঞানের দিকে এগিয়ে চলেছে। এর অর্থ একে পার্টি সঠিকভাবে কাজ করছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com