আমেরিকার ‘গবেট প্রেসিডেন্ট’ ইসরাইলকে রক্ষা করতে পারবে না: আইআরজিসি

0

কুদস দখলদার ইহুদিবাদী ইসরাইলের সঙ্গে স্বাভাবিক কূটনৈতিক সম্পর্ক স্থাপনের যে সিদ্ধান্ত বাহরাইন সরকার ঘোষণা করেছে তার তীব্র নিন্দা জানিয়েছে ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি।

এই বাহিনী হুমকি দিয়ে বলেছে, বাহরাইনের ‘জল্লাদ শাসক’ যেন কুদস মুজাহিদদের পাশাপাশি বাহরাইনের মুসলিম জাতির কঠিন প্রতিশোধের অপেক্ষায় থাকে।

বাহরাইনের আলে খলিফা সরকার শুক্রবার ইহুদিবাদী ইসরাইলের সঙ্গে স্বাভাবিক কূটনৈতিক সম্পর্ক স্থাপন করার সিদ্ধান্ত ঘোষণা করে।ইরান সরকারের পক্ষ থেকে রাষ্ট্রীয়ভাবে এরইমধ্যে মানামার এই সিদ্ধান্তের তীব্র নিন্দা জানানো হয়েছে।

আইআরজিসি শনিবার তেহরানে প্রকাশিত এক কড়া বিবৃতিতে বলেছে, বাহরাইনের মুসলিম জাতির আকাঙ্ক্ষার বিপরীতে গিয়ে আলে খলিফা সরকার যে সিদ্ধান্ত নিয়েছে তা চরম কাপুরুষোচিত পদক্ষেপ এবং এর কোনো বৈধতা নেই।

আইআরজিসি’র বিবৃতিতে বলা হয়েছে, আমেরিকার ‘ঘৃণিত ও গবেট’ প্রেসিডেন্টের কারসাজিতে কিছু আরব শাসক ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্থাপন করে তেল আবিবকে রক্ষা করার চেষ্টা করছে তা কোনোদিনও সফল হবে না; বরং উল্টো এ ধরনের পদক্ষেপের ফলে মুসলিম উম্মাহর ইহুদিবাদ বিরোধী চেতনা শানিত হবে এবং মুসলিম মানচিত্র থেকে ইসরাইল নামক বিষফোঁড়া অপসারণের পথ সুগম হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com