কমলা প্রেসিডেন্ট হলে যুক্তরাষ্ট্রের অপমান হবে: ট্রাম্প

0

প্রেসিডেন্ট প্রার্থী হতে পারেননি কমলা হ্যারিস। তিনি প্রার্থী হওয়ার দৌড়ে জো বাইডেনের কাছে হেরে গিয়েছিলেন। আসছে ৩ নভেম্বরের নির্বাচনে তিনি ভাইস প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে লড়ছেন। এতে স্বস্তির নিশ্বাস ফেলছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কমলা প্রথম নারী প্রেসিডেন্ট হলে তা দেশের জন্য অপমানের হতো বলে মন্তব্য করেছেন তিনি।

নর্থ ক্যারোলিনায় একটি সমাবেশে দেওয়া বক্তব্যের শুরুতে প্রতিদ্বন্দ্বী বাইডেনকে আক্রমণ করেন ট্রাম্প, খুব সহজেই বলে দেওয়া যায়, যদি বাইডেন জেতেন তাহলে চীন জিতবে। বিশ্ব ইতিহাসে আমরা যে বৃহত্তর অর্থনীতি প্রতিষ্ঠা করেছিলাম তা বন্ধ হয়ে গেছে চীনা প্লেগের কারণে এবং এখন আমরা এটা (অর্থনীতি) সচল করেছি।

এরপরই কমলাকে নিয়ে মন্তব্য করেছেন এবারের নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী, লোকজন তাকে (কমলা হ্যারিস) পছন্দ করে না, কেউই না। তিনি কখনও যুক্তরাষ্ট্রের প্রথম নারী প্রেসিডেন্ট হতে পারেন না। এটা হবে আমাদের দেশের জন্য অপমানের। অবশ্য কেন অপমানের হবে তা আর ব্যাখ্যা করেননি ট্রাম্প।

পরে মার্কিন প্রেসিডেন্ট আরো বলেছেন, কেন চীন ও ‘দাঙ্গাবাজরা’ বাইডেনের জয় চায় তা পরিষ্কার। কারণ চীন জানে তার নীতি আমেরিকাকে পতনের দিকে নিয়ে যাবে।

কমলাকে আক্রমণ করে ট্রাম্প বলেন, একটা মজার ব্যাপার হলো প্রেসিডেন্ট প্রার্থিতার দৌড়ে তিনি ছিটকে যাওয়ার পরও বাইডেন তাকে রানিং মেট হিসেবে বাছাই করেছে। সাধারণ আপনি তাকেই নেবেন যে পোলে এগিয়ে থাকবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com