অসহায়দের পরিচয় গোপন রেখে নড়াইল ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ

0

সঙ্কটময় মুহূর্তে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে নড়াইল জেলা ছাত্রদল। তবে সম্মানের কথা বিবেচনা করে তারা অসহায় মানুষদের পরিচয় গোপন রাখছেন। এছাড়াও গণসচেতনতায় মাইকিং, জীবাণুনাশক স্প্রে, লিফলেট, মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণসহ বিভিন্ন ধরণের সচেতনমূলক কাজ করে যাচ্ছেন নেতাকর্মীরা।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান সনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি, সাধারণ সম্পাদক ও খুলনা বিভাগীয় টিমের নির্দেশনায় করোনাভাইরাস প্রতিরোধে আমরা কাজ করে যাচ্ছি।

জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ বিশ্বাস জানান, করোনাভাইরাস মোকাবেলায় ৩০ মার্চ থেকে মাঠে নেমেছে জেলা ছাত্রদল। জেলার চারটি থানার বিভিন্ন এলাকার কর্মহীন পাঁচ শতাধিক অসহায় মানুষের মাঝে চাল, ডাল, আলু, তেলসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া জেলা ও শহরের বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে করা এবং মানুষের মাঝে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন নেতাকর্মীরা। এদিকে গণসচেতনতায় হ্যান্ডমাইকিং এবং লোহাগড়ার বিভিন্ন বাজারে দূরত্ব বজায় রেখে গোলবৃত্ত চিহিৃতকরণ করা হয়েছে।

ছাত্রদল নেতা ফরিদ বিশ্বাস বলেন, এখনো পর্যন্ত কোনো বাধা-বিপত্তি ছাড়াই আমরা মাঠে কাজ করে যাচ্ছি এবং সবাই সুস্থ আছেন।

জেলা ছাত্রদলের সহসভাপতি সোহেল রানা লাক্সমি বলেন, লোহাগড়া উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলসহ তৃণমূলের নেতাকর্মীরা খাদ্যসামগ্রী প্যাকেটজাতসহ অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়ার কাজ করছে। আমাদের এসব কর্মসূচি এখনো অব্যাহত আছে। দুর্যোগে সব সময় মানুষের পাশে থাকবে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

অপর সহসভাপতি মামুন গাজী বলেন, আমরা বিভিন্ন এলাকায় খোঁজখবর নিয়ে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছি। এক্ষেত্রে আমরা অসহায় মানুষের ছবি প্রকাশ না করে নিরবে কাজ করে যাচ্ছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com