ড্যাবের উদ্যোগে সিলেট ওমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে পিপিই প্রদান

0

জিয়াউর রহমান ফাউন্ডেশন—জেডআরএফ ও ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ —ড্যাব এর উদ্যোগে মঙ্গলবার, এপ্রিল ১৪, ২০২০, দ্বিতীয় দিনের মতো সিলেটে বেসরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে কর্মরত চিকিৎসকদের মাঝে পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট—পিপিই প্রদান করা হয়।

মঙ্গলবার, এপ্রিল ১৪, ২০২০, সিলেটের ওমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসকদের মাঝে এই পিপিই পৌঁছে দেওয়া হয়।

পিপিই প্রদান অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ডক্টর মোহাম্মদ ইনামুল হক চৌধুরী।

সিলেট ওমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে পিপিই গ্রহণ করেন হাসপাতালের পরিচালক অধ্যাপক ডাঃ ফেরদৌস হাসান, সহকারী পরিচালক ডাঃ হিমাংশু শেখর এবং অধ্যাপক ডাঃ নজরুল ইসলাম ভূইয়া।

এসময় ড্যাব ও জেডআরএফ এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন ড্যাব এসওএমসি সভাপতি ডাঃ শামিমুর রহমান, ড্যাব সিলেট জেলা সভাপতি অধ্যাপক ডাঃ নাজমুল ইসলাম, জিয়াউর রহমান ফাউন্ডেশন এর প্রতিনিধি অধ্যাপক ডাঃ শাহনেওয়াজ চৌধুরী, ড্যাব সিলেট জেলার সাধারণ সম্পাদক ডাঃ মোঃ শাকিলুর রহমান, ড্যাব সিলেট জেলার সহ-সভাপতি ডাঃ আব্দুল হাফিজ, কোষাধক্ষ্য অধ্যাপক ডাঃ তুহুর আবদুল্লাহ চৌধুরী, সদস্য অধ্যাপক ডাঃ শাখাওয়াত হোসেন চৌধুরী, বেসরকারি মেডিকেল কলেজ ছাত্রদলের কেন্দ্রীয় প্রতিনিধি ডাঃ আফজাল আহমদ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com