ক্যাসিনোর সাথে সংশ্লিষ্টতার দায় বিএনপি এড়াতে পারে না : হানিফ

0

ক্যাসিনোর সাথে কোনো রাজনৈতিক দলের সম্পর্ক নেই, তবে সংশ্লিষ্টতা খুঁজলে বিএনপি এর  দায় এড়াতে পারে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি। তিনি বলেছেন, এর সাথে জড়িত সে আওয়ামী লীগের হলেও অপরাধী হিসেবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

আজ রবিবার বেলা ১১টায় কুষ্টিয়া শহরে পিটিআই রোডে নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।ক্যাসিনোর সাথে যারা রাজনৈতিক সংশ্লিষ্টতা খুঁজে বেড়াচ্ছেন তাদের উদ্দেশ্যে হানিফ বলেন, এর সাথে আওয়ামী লীগ, বিএনপি বা অন্যান্য দলের লোকও আছে। তবে গ্রেফতার লোকমান বেগম খালেদা জিয়ার ঘনিষ্টজন, মির্জা আব্বাসের হাতে জিকে শামীমের উত্থান। মির্জা ফখরুল, মির্জা আব্বাসসহ বিএনপির আরও দু’একজন নেতাকে জিকে শামীম মাসোহারা দিতেন। বিএনপি এসব দায় এড়াতে পারে না। তাই যারা ক্যাসিনোর সাথে আওয়ামী লীগকে জড়াতে চান তারা আসলে দেওলিয়া হয়ে আওয়ামী লীগের বিরুদ্ধে বলার আর কিছু খুঁজে পাচ্ছেন না। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধরনের দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে আছেন বলেও জানান তিনি। 

অপর এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, বেগম খালেদা জিয়া কারাগার থেকে বের হোক তা বিএনপির নেতারাই চান না। চার মাস ধরে খালেদা জিয়ার আইনজীবী মুভ করেন না। বিএনপি আসলে তাকে কারাগারে রেখে মুক্তির জন্য আন্দোলনের নাটক করে একটা অপরাজনীতি করার চেষ্টা করছে।

এসময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com