‘এখন রাজনীতির সময় নয়, কর্মহীন মানুষের পাশে দাঁড়ান’

0

প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন শ্রমজীবী নিম্ন আয়ের মানুষের মাঝে খুলনা মহানগর বিএনপির পক্ষ থেকে চাল, ডাল, তেল, সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (৫ এপ্রিল) দুপুর ও বিকেলে ২৩, ২৯ ও ৩১নং ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে কর্মহীনদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন সাবেক সংসদ সদস্য ও নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

ত্রাণ সামগ্রী বিতরণকালে মঞ্জু বলেন, এখন রাজনীতির সময় নয়। কর্মহীন মানুষের পাশে দাঁড়ান। সাহায্যের হাত বাড়ান। দেশের জনগণকে কিভাবে এ মহা দূর্যোগ থেকে রক্ষা করা যায়, সেটাই এখন সকলের চিন্তা করা উচিত। গোটা উন্নত বিশ্ব যেখানে এ মহা দূর্যোগ মোকাবেলায় হিমশিম খাচ্ছে, সেখানে আমাদের মত দেশের জন্য বিষয়টি আরও কঠিন। এই মহাদুর্যোগ মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে এসে সহযোগিতার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন- আরিফুজ্জামান অপু, আশরাফুল আলম নান্নু, ইউসুফ হারুন মজনু, অ্যাড. আরিফুল জোয়াদ্দার খোকন, গিয়াস উদ্দিন বনি, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ, বদরুল আনাম, আফসার উদ্দিন মাস্টার, নাসির খান, মেজবাহ উদ্দিন মিজু, আসলাম হোসেন, শরিফুল জোয়াদ্দার, জনি খান, শহিদুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, জামাল উদ্দিন মোড়ল, সাদিক হোসেন, একেএম মাহবুব আলম, আকবর হোসেন, শহিদ খান, একেএম সেলিম হোসেন, আব্দুস সাত্তার খান পিনু, মাহবুব রহমান লিটু, অহিদুল ইসলাম, আসাদুজ্জামান, রিয়াজুল ইসলাম, মঈনুল ইসলাম কিরণ, রফিকুল রফিকুল টিটু, ইসতি আহমেদ, নাজিম উদ্দিন শামীম, সহিদ খান, আসাদুজ্জামান মুন্না, সালাউদ্দিন, মাহাদী হাসান সুমন, সাকিব জমাদ্দার, বাবুল হান্নান, সাখাওয়াত হোসেন, জাহাঙ্গীর হোসেন দুলাল, কামরুজ্জামান টুকু, মাসুদ রুমি, ইয়াকুব পাটোয়ারী, এবাদুল ইসলাম, জামাল হোসেন ভুট্রো, মিজান সায়েম প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com