জনগনের সাথে সবসময় ছিলাম, ভবিষ্যতেও থাকবো- ডা: শাহাদাত হোসেন

0

বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপি মনোনীত চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়রপ্রার্থী ডা: শাহাদাত হোসেন মঙ্গলবার নগরীর মোহরায় গণসংযোগকালে বলেছেন, বিএনপি সবসময় জনগনের সাথে ছিলো, একজন জনপ্রতিনিধি হিসেবে একজন চিকিৎসক হিসেবে একজন সেবক হিসেবে সব সময় চট্টগ্রামের মানুষের সাথে ছিলাম, এখনো আছি এবং ভবিষ্যতেও থাকবো।

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট ঝুঁকি বিবেচনায় সুবিধাজনক সময় নির্বাচন পিছিয়ে দিলে আপত্তি নেই বলেও জানান ডা: শাহাদাত হোসেন

ডা: শাহাদাত হোসেন চট্টগ্রামবাসীর উদ্দেশ্যে বলেন, শেষ পযন্ত আপনারাও আমাদের সাথে থাকবেন। ২৯ তারিখ শুভ দিনে ধানের শীষে ভোট দিয়ে গণতান্ত্রিক অধিকার উদ্ধার করবেন। বেগম খালেদা জিয়াকে মুক্তির বার্তা দেবেন।

তিনি বলেন, মানুষের ভোটের যে অধিকার কেড়ে নেয়া হয়েছে, আগামী ২৯ মার্চ ভোট কেন্দ্রে ধানের শীষকে বিপুল ভোটে নির্বাচিত করে আপনাদের সাংবিধানিক অধিকার উদ্ধার করবেন।

চট্টগ্রামকে একটি সুন্দর, আধুনিক, নিরাপদ ও জলাবদ্ধতামুক্ত হেলদি সিটি, শিক্ষা বন্ধব নগরী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আমরা এই যাত্রা, আপনারা আমাকে সেই সুযোগ দিবেন, উল্লেখ করেন ডা: শাহাদাত।

এই সময় তিনি মোহড়ায় বিএনপির কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ আযম ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শাহনেওয়াজ কে ভোট দেয়ার জন্য জনগনের প্রতি আহবান জানান।

চট্টগ্রাম মহানগর বিএনপির সহ সভাপতি আবু সুফিয়ান, নাজিম উদ্দিন, বিএনপি নেতা এরশাদ উল্যাহ সহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

এসময় সাংবাদিকদের সাথে আলাপকালে মেয়রপ্রার্থী ডা: শাহাদাত হোসেন বলেন, করোনা ভাইরাসের কারণে মানুষের মধ্যে যে উদ্বেগ দেখা দিয়েছে তাকে গুরুত্ব দিতে হবে। স্বাস্থ্য ঝুকি নিয়ে মানুষ যদি কেন্দ্রে আসতে না পারে তাহলে সেটা বিবেচনা করে সুবিধাজনক সময় নির্বাচন পিছিয়ে দিতে পারে।

বিএনপি জনগনমূখী দল, মাছ- পানির যে সম্পর্ক জনগনের সাথেও আমাদের সম্পর্ক সেই রকম। জনগন ভোট কেন্দ্রে আসবেনা আমরা সেটা আশা করিনা, ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে আসতে পারে আমরা আশা করবো সেই পদক্ষেন নির্বাচন কমিশন গ্রহন করবে, উল্লেখ করেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com