যুবদলের দুই জেলার দশ টি ইউনিট কমিটি ঘোষণা

0

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মৌলভীবাজার জেলা —
০১। কুলাউড়া পৌর শাখায় এম ফয়েজ উদ্দিন কে আহবায়ক ও মুসা আহমদ চৌধুরী সুয়েট কে ১ম যুগ্ম আহবায়ক, ০২। কুলাউড়া উপজেলা শাখায় জুবের আহমেদ খান কে আহবায়ক ও কাওছার আহমদ নিপার কে ১ম যুগ্ম আহবায়ক, ০৩। জুড়ি উপজেলায় শাখায় আব্দুল মহিত শিপলু কে আহবায়ক ও হাজী নিপার রেজা কে ১ম যুগ্ম আহবায়ক।

বরগুনা জেলা—
০১। তালতলী উপজেলায় সাইফুল আলম মাসুদ কে আহবায়ক ও রিয়াজুল ইসলাম মিয়া কে ১ম যুগ্ম আহবায়ক, ০২। বেতাগী পৌর শাখায় মোশাররফ শিকদার কে আহবায়ক ও রফিকুল ইসলাম শাকিল কে ১ম যুগ্ম আহবায়ক, ০৩। পাথরঘাটা উপজেলায় লিটন আহম্মেদ কে আহবায়ক ও নাজমুল হুদা সেন্টু কে ১ম যুগ্ম আহবায়ক, ০৪। পাথরঘাটা পৌর শাখায় শোহানুর রহমান সোহান কে আহবায়ক ও মোঃ আল আমিন কে ১ম যুগ্ম আহবায়ক, ০৫। আমতলী পৌর শাখায় জাকির হোসেন কে আহবায়ক ও শফিকুল ইসলাম সোহাগ কে ১ম যুগ্ম আহবায়ক, ০৬। আমতলী উপজেলায় কবির উদ্দিন ফকির কে আহবায়ক ও মাঈন উদ্দিন মামুন শিকদার কে ১ম যুগ্ম আহবায়ক, ০৭। বামনা উপজেলায় খোরশেদ আলম দিপু শিকদার কে আহবায়ক ও রিয়াদ চৌধুরী কে ১ম যুগ্ম আহবায়ক করে উপজেলায় ও পৌর শাখা আহবায়ক কমিটি সংশ্লীষ্ট জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক অনুমোদন করেছেন।

নতুন আহবায়ক কমিটি সমূহকে কমিটি স্বাক্ষরিত হওয়ার তারিখ থেকে ৩০ (ত্রিশ) দিনের মধ্যে অধীনস্ত ইউনিট সমূহের সাংগঠনিক কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠন করার জন্য যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু নির্দেশ দিয়েছেন এবং আহবায়ক কমিটির সকল নির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছে।

সংশোধনী — ভৈরব পৌর শাখায় মোঃ হানিফ মাহমুদ কে আহবায়ক, মোঃ ইকবাল হোসেন দানিশ কে ১ম যুগ্ম আহবায়ক ও জুবায়ের আল মাহমুদ আফজাল কে সদস্য সচিব করা হয়েছে।

বার্তা প্রেরক,
(কামরুজ্জামান দুলাল)
দপ্তর সম্পাদক (যুগ্ম সাধারণ সম্পাদক)
যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com