যুবদলের তিন জেলার বিশটি ইউনিট কমিটি ঘোষণা

0

টাংগাইল জেলা—
০১। ভ’ঞাপুর পৌর শাখায় রাশেদুল ইসলাম তালুকদার সেলিম কে আহবায়ক ও তরিকুল ইসলাম বাবু কে ১ম যুগ্ম আহবায়ক, ০২। ভ’ঞাপুর উপজেলা শাখায় খন্দকার জুলহাস উদ্দিন কে আহবায়ক ও আব্দুল আলিম চকদার কে ১ম যুগ্ম আহবায়ক, ০৩। গোপালপুর পৌর শাখায় আব্দুল্লা আল মামুন আহবায়ক ও মোঃ উজ্জল কমিশনার ১ম যুগ্ম আহবায়ক।

কুমিল্লা (উত্তর) জেলা—
০১। হোমন উপজেলায় আব্দুর রহিম কে আহবায়ক ও এম এ জামাল কে ১ম যুগ্ম আহবায়ক, ০২। হোমনা পৌর শাখায় আলমগীর হোসেন কে আহবায়ক ও ভিপি অহিদ মোল্লা কে ১ম যুগ্ম আহবায়ক, ০৩। তিতাস উপজেলায় মজিবুর রহমান সরকার কে আহবায়ক ও আবুল খায়ের ভ’ইয়া টিপু কে ১ম যুগ্ম আহবায়ক, ০৪। মেঘনা উপজেলায় আতাউর রহমান চেয়ারম্যান কে আহবায়ক ও আব্দুল হান্নান কে ১ম যুগ্ম আহবায়ক, ০৫। দেবিদ্বার উপজেলায় মোঃ আব্দুর রহমান কে আহবায়ক ও মোঃ নুরুজ্জামান কে ১ম যুগ্ম আহবায়ক, ০৬। দেবিদ্বার পৌর শাখায় মোঃ জাহাঙ্গীর আলম কে আহবায়ক ও মোঃ রবিউল আলম সাইফুল কে ১ম যুগ্ম আহবায়ক।

কিশোরগঞ্জ জেলা—
০১। মিঠামইন উপজেলায় মোঃ ইমরান হোসেন জেরী (নওশাদ) কে আহবায়ক ও মোঃ এরশাদুল হক এরশাদ কে যুগ্ম আহবায়ক, ০২। পাকুন্দিয়া পৌর শাখায় মোঃ আলমগীর হোসেন কে আহবায়ক ও মোঃ মশিউল হক উজ্জল কে ১ম যুগ্ম আহবায়ক, ০৩। বাজিতপুর উপজেলায় শাহ আলম কে আহবায়ক ও তৌফিকুর রহমান শাহীন কে ১ম যুগ্ম আহবায়ক, ০৪। কুলিয়ারচর উপজেলায় আজহার উদ্দিন লিটন কে আহবায়ক ও রফিকুল ইসলাম আলী কে ১ম যুগ্ম আহবায়ক, ০৫। ইটনা উপজেলায মোঃ আবেদ খান কে আহবায়ক ও নুরুল ইসলাম অপুকে ১ম যুগ্ম আহবায়ক, ০৬। কটিয়াদি উপজেলায় মোঃ মাহাবুবুল আলম মাসুদকে আহবায়ক ও মোঃ রফিকুল ইসলাম সেতু কে ১ম যুগ্ম আহবায়ক, ০৭। ভৈরব উপজেলায় মোঃ দেলোয়ার হোসেন সুজন কে আহবায়ক ও মোঃ আল মামুন কে ১ম যুগ্ম আহবায়ক, ০৮। ভৈরব পৌর শাখায় মোঃ হানিফ মাহমুদ ও মোঃ ইকবাল হোসেন দানিস কে ১ম যুগ্ম আহবায়ক, ০৯। কুলিয়ারচর পৌর শাখায় মাসুদ রানা কে আহবায়ক ও মোঃ মোখলেসুর রহমান কে ১ম যুগ্ম আহবায়ক, ১০। পাকুন্দিয়া উপজেলায় মোঃ মিজানুর রহমান খান সুজন ও রকিবুল আলম ছোটন কে ১ম যুগ্ম আহবায়ক ও ১১। অষ্টগ্রাম উপজেলায় মোঃ আনোয়ার হোসেন কে আহবায়ক ও মোঃ আলী রহমান কে ১ম যুগ্ম আহবায়ক করে উপজেলায় ও পৌর শাখা আহবায়ক কমিটি সংশ্লীষ্ট জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক অনুমোদন করেছেন।

নতুন আহবায়ক কমিটি সমূহকে কমিটি স্বাক্ষরিত হওয়ার তারিখ থেকে ৩০ (ত্রিশ) দিনের মধ্যে অধীনস্ত ইউনিট সমূহের সাংগঠনিক কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠন করার জন্য যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু নির্দেশ দিয়েছেন এবং আহবায়ক কমিটির সকল নির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছে।

বার্তা প্রেরক,
(কামরুজ্জামান দুলাল)
দপ্তর সম্পাদক (যুগ্ম সাধারণ সম্পাদক)
যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com