আওয়ামী লীগকে বিএনপি প্রার্থীর চ্যালেঞ্জ

0

ঢাকা-১০ আসনের উপনির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী রবিউল আলম রবি বলেছেন, ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার ভোট নিয়ে আতঙ্কিত। সুষ্ঠু নির্বাচন হলে তাদের ভরাডুবি নিশ্চিত হবে। আমি দায়িত্ব নিয়ে বলছি, চ্যালেঞ্জ করে বলছি। সৎ সাহস থাকলে সুষ্ঠু ভোট দিন। জনগণকে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার সুযোগ করে দিন।

মঙ্গলবার বিকেলে গণসংযোগকালে এসব কথা বলেন তিনি। ১৭তম দিনের গণসংযোগ শেষে পথসভায় ধানের শীষের প্রার্থী আরো বলেন, ভোট নিয়ে আওয়ামী লীগে ভীত হয়ে পড়েছে। কারণ, জনগণের ওপর তাদের আস্থা নেই। সুষ্ঠু ভোটের আয়োজন তার করে না। ঢাকা-১০ আসনে ধানের শীষের জোয়ার দেখে তারা দিশেহারা হয়ে পড়েছে। এখানকার ভোটররা বাইরে বেরিয়ে এসেছে। তারা সুষ্ঠু নির্বাচনের আশায় রয়েছেন। ২১ তারিখে তারা আমাকে ভোট দেবে।

আওয়ামী লীগে ভোটের মাধ্যমে গণজোয়ার মোকাবিলা করার সৎসাহস নেই- এমন মন্তব্য করে তিনি আরও বলেন, জনগণের রায় ছিনিয়ে নিতে অতীতে মতো নির্বাচন কমিশন, প্রশাসন ও সরকার একাকার হয়ে গেছে। যে কারণে নির্বাচনী পরিবেশ সুষ্ঠু করতে কোনো পদক্ষেপ নেই। তারা জনগণের ইচ্ছার বাইরে গিয়ে গায়ের জোরে ক্ষমতায় থাকতে চায়। তারা বিএনপিকে নিবৃত করতে চায়। আমি বলবো, এখনই সময় সংযত হোন। আমরা হামলার বিপরীতে হামলা করতে চাই না। তবে এটা বেশি দিন চলতে দেয়া যায় না।

মঙ্গলবার বিকেলে ঝিগাতলার গাবতলা মসজিদের সামনে থেকে দ্বিতীয় দফার নির্বাচনী প্রচারণা শুরু করে মনেশ্বর রোড, শেরেবাংলা রোড, বউ বাজার, মিতালী রোড, হাজারীবাগ, ট্যানারি মোড়সহ আশাপাশের এলাকায় ব্যাপক গণসংযোগ চালান তিনি। এসময় অলিগলির বিভিন্ন বাসাবাড়িতে ঢুকে ভোটারদের হাতে লিফলেট ও ভোটার স্লিপ বিতরণ করেন। ২১ তারিখ ভোট কেন্দ্রে গিয়ে ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান জানান।

হাজারীবাগ থানা বিএনপির সভাপতি মজিবুর রহমান মজু, ধানমন্ডি থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাবিরুল হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসাইন সৈকত, ধানমন্ডি থানা শ্রমিক দলের সভাপতি আবু কায়সার, তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক ড. মনিরুজ্জামান মনিরসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com