নগরপিতা নয়, সেবক হতে চাই : ডা. শাহাদাত

0

বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ও নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, আমি নগরপিতা নয়, নগর বাসীর সেবক হতে চাই। গতকাল মঙ্গলবার (৩ মার্চ) নগরীর পূর্ব বাকলিয়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, বেগম খালেদা জিয়া যখনই ক্ষমতায় ছিল দেশের ও জনগণের কল্যাণে সব কিছু করেছেন। ফখরুদ্দীন, মঈন উদ্দিন মাইনাস টু ফরমুলাই দেশ ত্যাগ করার জন্য অনেক চেষ্টা করেও তাকে দেশ থেকে বিদেশে পাঠাতে পারেনি। দেশে হাজার হাজার কোটি টাকা লুট হলেও তাদের বিচার হয়না। কিন্তু বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে দুই কোটি টাকার জন্য দুই বছরের অধিক সময় জেলে থাকতে হচ্ছে।

তিনি বলেন, জনগণ যেভাবে ভোট কেন্দ্র থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, প্রশাসন উদ্যোগ নিয়ে ভোটারদের ভোটকেন্দ্রে আসার কাজ করতে হবে। তবে এজন্য অবশ্যই একটি বিশ্বাসযোগ্য নির্বাচন আয়োজন করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন নগর বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ আলী, নিয়াজ মোহাম্মদ খান, যুগ্ম সম্পাদক কাজি বেলাল উদ্দিন, সদস্য এ কে এম আনিসুর রহমান, নগর বিএনপির সহ প্রচার সম্পাদক মো. শাহজাহান, সদস্য এম এ সবুর, মোহাম্মদ জসীমউদ্দীন,মহিলা কাউন্সিলার প্রার্থী শাহিদা বেগম, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল্লাাহ আল সগীর, বিএনপি নেতা মুজিবুর রহমান, আবুল কালাম আবু, মোহাম্মদ ইউনুস, আবু বক্কর সিদ্দিক, মোহাম্মদ লোকমান ও মো. মান্নান মো. ইকবাল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com