কেউ জেতেনি আর্সেনাল-লিভারপুলের ধ্রুপদী লড়াইয়ে

0

হলো না আর্সেনালের জয় নিয়ে ফেরা। লিভারপুলের ওপর দুর্দান্ত প্রতাপ দেখিয়েও পূর্ণ তিন পয়েন্ট বের করে আনা হলো না তাদের। ম্যাচের একেবারে শেষ সেকেন্ডে এক গোল পেলেও রেফারি মাইকেল অ্যান্টোনিও বাতিল করেছেন সেই গোল। এমিরেটসে ইংলিশ প্রিমিয়ার লিগের সুপার সানডের ফিক্সচার শেষ হয়েছে ২-২ গোলের ড্রতে।

এই ড্রয়ের পর ম্যানচেস্টার সিটিকে টপকে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার শীর্ষে ওঠার সুযোগ হারিয়েছে লিভারপুল। তবে আর্নে স্লটের দল ম্যাচে জেতার মতো খেলেছে তেমনটাও বলা চলে না। দুইবার পিছিয়ে পড়া ম্যাচে ১ পয়েন্ট নিয়ে ফিরতে পেরেই হয়ত খুশি হবেন লিভারপুলের কোচ আর খেলোয়াড়রা।

৯ মিনিটেই লিভারপুলের পেনাল্টি বক্সে দারুণভাবে বলের নিয়ন্ত্রণ নিয়ে বাঁ পায়ের জোরালো শটে গোল করে আর্সেনালকে এগিয়ে দেন বুকায়ো সাকা। ঘড়ির কাঁটায় ঠিক ৯ মিনিট পর ভার্জিল ফন ডাইকের গোলে সমতা ফেরায় লিভারপুল। ট্রেন্ট আলেকজান্ডার-আরনল্ডের কর্নারে লুইস দিয়াজের ফ্লিকে মাথা ছুঁয়ে গোল করেন অল রেড ডিফেন্ডার।

ম্যাচটির প্রথমার্ধ আর্সেনাল শেষ করে ২-১ গোলে এগিয়ে থেকে। ৪৩ মিনিটে ডেকলান রাইসের দারুণ এক ফ্রিকিক লিভারপুল পেনাল্টি বক্সে খুঁজে পায় মিকেল মেরিনোর মাথা। ভিএআর ঘুরে আসে সেই গোলের সিদ্ধান্ত।

পিছিয়ে পড়ার পর দ্বিতীয়ার্ধটা বেশ আক্রমণাত্মক ভঙ্গিতেই শুরু করে লিভারপুল। আর্নে স্লটের দল অবশ্য গোলমুখে শট নেয়ার ক্ষেত্রে সময় নিয়েছে বেশি। আর্সেনালের রক্ষণে ফাটল ধরাতে তাদের সময় লেগেছে ৮১ মিনিট পর্যন্ত। এবারেও গোলের উৎস ট্রেন্ট।

আলেকজান্ডার-আরনল্ডের বাড়ানো বল গানারদের বক্সে খুঁজে নেয় ডারউইন নুনিয়েজকে। উরুগুইয়ান ফরোয়ার্ড বাঁ পাশে বল ঠেলে দেন সালাহর কাছে। এরপর মিসরীয় তারকা আর্সেনালের বিপক্ষে আরেকবার গোল করলেন। গানারদের বিপক্ষে প্রিমিয়ার লিগে সালাহর এটি ১৫ ম্যাচে ১১ গোল।

এরপর যোগ করা সময়ে লিভারপুলের রক্ষণকে চাপে ফেললেও আর জয়সূচক গোলটি আর করতে পারেনি আর্সেনাল। এই ম্যাচ শেষে ৯ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দুইয়ে লিভারপুল। সমান ম্যাচে ১ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে টানা চারবারের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। ১৮ পয়েন্ট নিয়ে তিনে আর্সেনাল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com