‘মিথ্যা ও বানোয়াট মামলায়’ জড়িয়ে খালেদা জিয়াকে আটকে রেখেছে সরকার: আহমেদ আযম

0

সরকার বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায় বলে তাকে ‘মিথ্যা ও বানোয়াট মামলায়’ জড়িয়ে সাজা দিয়ে জেলে আটকে রেখেছে বলে অভিযোগ করেছেন দলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম খান।

বুধবার (৩ জুলাই) বেলা ১১টায় নেত্রকোনা জেলা শহরের বনোয়াপাড়ায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

আহমেদ আযম খান বলেন, বর্তমান স্বৈরাচারী সরকার বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায়। সেজন্যই তাকে মিথ্যা ও বানোয়াট মামলায় জড়িয়ে ফরমায়েশি রায়ের মাধ্যমে সাজা দিয়ে জেলে আটকে রেখেছে। ক্ষমতাসীন দলের নেতা-কর্মীরা বড় বড় দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হলেও তারা জামিনে বেরিয়ে এসে পুনরায় তাদের রাজনৈতিক কর্মকাণ্ড চালাচ্ছে। অথচ সরকার খালেদা জিয়াকে জামিন (মুক্তি) দিচ্ছে না।

তিনি বলেন, খালেদা জিয়া বর্তমানে অত্যন্ত অসুস্থ, তার সুচিকিৎসার জন্য দলের নেতা-কর্মীরা বারবার সরকারের কাছে আবেদন জানিয়ে আসছে। সরকার তাকে বিদেশে পাঠিয়ে উন্নত চিকিৎসার সুযোগ দিচ্ছে না। এই আওয়ামীলীগ সরকার তাকে তিলে তিলে মেরে ফেলতে চায়।

খালেদা জিয়ার মুক্তির চলমান আন্দোলনে জনগণকে বেশি বেশি করে সম্পৃক্ত করে তাকে কারাগার থেকে মুক্ত করার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান এ ভাইস চেয়ারম্যান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com