নাটোরে বিএনপির সমাবেশে আ.লীগের হামলা, আহত ৫

0

নাটোরে বিএনপির সমাবেশ চলাকালে দুর্বৃত্তদের হামলায় বিএনপির কেন্দ্রীয় নেতা মোসাদ্দেক হোসেন বুলবুলসহ ৫ নেতাকর্মী আহত হয়েছেন। বুধবার (৩ জুলাই) সকাল সাড়ে নয়টায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে এই হামলার ঘটনা ঘটে। জেলা বিএনপি এই ঘটনার জন্য আওয়ামী লীগকে দায়ী করেছে।

জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক দেওয়ান শাহীন জানান, বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নাটোরেও সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ চলাকালে বিএনপির কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের বক্তব্য চলার সময় আওয়ামী লীগের একদল নেতাকর্মী হামলা চালায়। তারা গুলি ও ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে ৫ বিএনপি নেতাকর্মীকে আহত করে।

আহতরা হলেন- বিএনপির কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, শহর স্বেচ্ছাসেবক দলের নেতা সাব্বির হোসোন চপ্পল, জেলা শ্রমিকদলের নেতা রফিকুল ইসলাম এবং ৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হিটলু। এদের মধ্যে গুরুতর আহত জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুকে প্রথমে নাটোর ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com