বহু আগেই আওয়ামী লীগের রাজনৈতিক অপমৃত্যু হয়েছে: রিজভী

0

বহু আগেই আওয়ামী লীগের রাজনৈতিক অপমৃত্যু হয়েছে জানিয়ে চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি না দিয়ে সরকার খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর মোহাম্মদপুরে বিএনপির সহ অর্থনৈতিক সম্পাদক মাহমুদুর রহমান সুমনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, দেশে যে ভয়াবহ দুঃশাসন চলছে এ অবস্থায় প্রতিটি মানুষ ভয়ের মধ্যে আছে। বর্তমানে দেশে কারও কথা বলার স্বাধীনতা নেই, মানুষের সরকার পরিবর্তন করার কোনো অধিকার নেই। এ কঠিন পরিস্থিতিতে খালেদা জিয়াকে জোর করে বন্দী করে রেখেছে। তাকে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে রাখা হয়েছে। তিনি এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। শুধুমাত্র প্রধানমন্ত্রীর প্রতিহিংসার কারণে তিনি বন্দী। এই মূহুর্তে বিদেশে সুচিকিৎসা জরুরী। কিন্তু বিদেশে যাওয়ার অনুমতি না দিয়ে বেগম জিয়াকে হত্যার ষড়যন্ত্র চলছে।

অবিলম্বে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে বিএনপির এ শীর্ষ নেতা বলেন, কয়েকদিন আগে প্রধানমন্ত্রী বলেছেন, দেশের জনগণ তার কাছ থেকে সরে গেলে তিনি মারা যাবেন। আমরা আপনার মৃত্যু চাই না। তবে আপনার সঙ্গে জনগণ নেই। বহু আগেই আপনার দল আওয়ামী লীগের রাজনৈতিক অপমৃত্যু হয়েছে। জনগণ আপনার সরকারের অনাচার অত্যাচারের বিচার চায়।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় এদিন রাজধানীর মোহাম্মদপুরে ও পশ্চিম মালিবাগে দুটি খাসি ও দুটি ছাগল জবাই করে এতিমখানা ও দুস্থ মানুষের মাঝে গোশত বিতরণ করেন রুহুল কবির রিজভী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com