দেশের অর্থনৈতিক পরিস্থিতির অবনতি ঘটছে: ফখরুল

0

দেশের অর্থনৈতিক পরিস্থিতির অবনতি ঘটছে উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের নামে মেগা প্রকল্প বানিয়ে মেগা দুর্নীতি করে চলছে। দেশের অর্থনীতি দ্রুতগতিতে রসাতলে যাচ্ছে।

গতকাল মঙ্গলবার (১১ জুন) মানিকগঞ্জের ঘিওর উপজেলার গিলন্ডে মুন্নু সিটিতে এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, বাংলাদেশ আজ ফ্যাসিবাদের কবলে পড়েছে। যারা আজ বাংলাদেশকে শাসন করছে, তাদের সঙ্গে জনগণের কোনো সম্পৃক্ততা নেই, এরা জনগণ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন। যে কারণে তাদের পাতানো নির্বাচন জনগণ প্রত্যাখ্যান করেছে।

বিএনপি মহাসচিব বলেন, শহীদ জিয়াউর রহমান গণতান্ত্রিক আকাঙ্ক্ষা, বহুদলীয় গণতান্ত্রিক নীতি প্রতিষ্ঠা করেছিলেন, মানুষকে কথা বলার স্বাধীনতা দিয়েছিলেন, সংবাদপত্রকে মুক্ত করে দিয়েছিলেন। এটাই ছিল জিয়াউর রহমানের ক্যারিশমা। জিয়াউর রহমানের রাজনীতি এই দেশের মানুষের রাজনীতি, বিএনপির রাজনীতি এই দেশের মানুষের রাজনীতি। যে কারণে এই দেশের মানুষ বিএনপির রাজনীতি ভুলবে না, জিয়াউর রহমানকে ভুলবে না।

‘গণতন্ত্র উত্তরণ, মতপ্রকাশ, সংবাদপত্রের স্বাধীনতা ও খাল খনন কর্মসূচি: জিয়াউর রহমানের ভূমিকা’ শীর্ষক এ সেমিনারের আয়োজন করে ঢাকা বিভাগ বিএনপি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com