জনগণ মেড ইন ইন্ডিয়ার সরকারকে বর্জন করেছে, এ সরকারের পতন এখন সময়ের দাবি: গয়েশ্বর

0

জনগণ মেড ইন ইন্ডিয়ার সরকারকে বর্জন করেছে, এ সরকারের পতন এখন সময়ের দাবি জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর রায় বলেছেন, জাতীয় নির্বাচনে কেন্দ্রে কিছু গরু ছাগল দেখা গেছে, এবার তাও দেখা যায়নি। মাত্র ৭ শতাংশ ভোটার অংশ নিয়েছেন। আওয়ামী লীগের ভোটারও কেন্দ্রে যায়নি। কারণ দলের লোকেরাই আপনাকে বিশ্বাস করে না। তাই কেন্দ্রে না গিয়ে আওয়ামী লীগকে বর্জন করেছে।

তিনি বলেন, এ সরকার মেড ইন ইন্ডিয়া। আমরা সরকারকে বর্জন করেছি। দেশবাসীও সরকারকে বর্জন করেছে। এ সরকারের পতন এখন সময়ের দাবি।

গতকাল মঙ্গলবার (৪ জুন) বিকালে চাঁদপুরের হাজীগঞ্জে জিয়ার রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, জিয়া এই দেশের সন্তান ছিলেন। তারেক জিয়া এই দেশের সন্তান। যেদিন দেশে তারেক রহমান আসবে, সেদিন যে ঝড় উঠবে, আর সে দিন কে কোন দিকে যাবেন পথ খুঁজে পাবেন না।

তিনি বলেন, দেশে একজন পুলিশ (সাবেক পুলিশ প্রধান বেনজীর) কত টাকা বেতন পায়? কিন্তু তার হাজার হাজার কোটি টাকা কোথায় থেকে আসে। এই টাকার উৎস কি? কোথায় থেকে কিভাবে আসে, এসব কি সরকার জানে না? জনগণকে আর ধোঁকা দেওয়া যাবে না। জনগণের মনে যে আগুন জ্বলছে, তা নেভাতে পারবেন না। তাই দ্রুত সরে যান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com