সারাবিশ্ব দেখেছে আ.লীগের নির্বাচন দেশের জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে: আমিনুল হক

0

সারাবিশ্ব দেখেছে আওয়ামী লীগের নির্বাচন দেশের জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে জানিয়ে জনগণ রাস্তায় নামলে আওয়ামী সরকারের মসনদ ভেঙে চুরমার হয়ে যাবে মন্তব্য করে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, আওয়ামী লীগ যে সরকার গঠন করে বসে আছে। তারা কিন্তু খুব ভয়ে আছে। চিন্তিত তারা। যখন তখন কিন্তু এ ক্ষমতার মসনদ ভেঙে চুরমার হয়ে যাবে। সে ভয়ে কিন্তু তারা ( আওয়ামী লীগ) আত। সে কারনেই তারা আজকে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা হামলা জুলুম নিপীড়ন নির্যাতন চালিয়ে বিএনপির ভিতরে একটা ভয় ঢুকানোর চেষ্টা করছে। কিন্তু তারা করতে পারেনি।

আমিনুল হক বলেন, গত ১৫টা বছর শত নির্যাতন নিপীড়নের মাঝে বিএনপির একটা নেতাকর্মীকেও সড়াতে পারেনি তারা। তিনি বলেন, বরং দেশ আজ যে অবস্থায় আছে, জনগণ রাস্তায় নামলে আওয়ামী সরকারের মসনদ ভেঙে চুরমার হয়ে যাবে।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করছে না। বিএনপি এদেশের জনগণের দাবী আদায়ের জন্য আন্দোলন করছে, দেশের গনতন্ত্র পুনরুদ্ধার, জনগণের স্বাধীনমত, ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করতেই বিএনপির এই আন্দোলন বলে উল্লেখ করেন বিএনপির এই কেন্দ্রীয় নেতা।

জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে গতকাল শুক্রবার (৩১ মে) দুপুরে ঢাকার পল্লবীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের উদ্দ্যোগে দরিদ্র ও শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণপূর্ব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সারাবিশ্ব দেখেছে আওয়ামী লীগের নির্বাচন দেশের জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে আমিনুল হক বলেন, ৭ জানুয়ারির আওয়ামী সরকারের সাজানো ডামি নির্বাচন আমরা দেখছি। আমরা আওয়ামী সরকারের চলমান উপজেলা পরিষদ নির্বাচনও দেখছি। দুইটি নির্বাচনেই জনগণের প্রতি আমাদের আহ্বান ছিল, আওয়ামী সরকারের একতরফা সাজানো নির্বাচনে যাতে জনগণ ভোট দিতে না যায়।

তিনি বলেন, জনগণ ৭ জানুয়ারি নির্বাচনসহ চলমান উপজেলা নির্বাচনকে তারা ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে জনগণ। তাহলে বুঝা যায় এদেশের মানুষ আর আওয়ামী সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। আওয়ামী সরকারের পক্ষে এদেশের সাধারণ মানুষ আর নেই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com