দেশনেত্রীকে মুক্ত করতে মুক্তিকামী জনগণ প্রস্তুত : তাবিথ

0

সদ্য হয়ে যাওয়া ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, দেশনেত্রীকে মুক্ত করতে মুক্তিকামী জনগণ প্রস্তুত। তিনি বলেন, দেশবাসী আমাদের দেশনেত্রীর মুক্তি চান।
শনিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে অবৈধভাবে কারাবন্দি করে রাখার দুই বছর এবং নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।
তাবিথ আউয়াল বলেন, সমস্ত দেশ আমাদের দিকে তাকিয়ে আছে। সমস্ত দেশবাসী আমাদের দেশনেত্রীর মুক্তি চান। এখন শুধু সময়ের অপেক্ষা।
তিনি বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আমরা অংশগ্রহণ করেছি। ধন্যবাদ যে দেশের মানুষ আমাদের পক্ষে ছিল। আমাদের শক্তি হলো বাংলাদেশের জনগণ আর তাদের শক্তি হলো প্রশাসন। তাদের শক্তি কালো টাকা, দুর্নীতি। আমাদের শক্তি আমাদের জনগণ, তাদের সমর্থন। নির্বাচনের সময় আমরা কোটি কোটি জনতার সাথে কথা বলেছিলাম। তারা আমাদের সাথে হাত মিলিয়েছিলেন। যতবার আমরা তাদের কাছে নেত্রীর সালাম দিয়েছি, তারা আমাদেরকে প্রশ্ন করছে দেশনেত্রীকে কবে মুক্ত করবো।

তিনি বলেন, মুক্তিকামী জনগণ প্রস্তুত এখন আমরা তাদের সাথে নিয়ে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ছিনিয়ে আনবো। এখন শুধু সময়ের ব্যাপার। তিনি অবশ্যই আমাদের মাঝে আসবেন। দেশের মানুষকে আবারো মুক্ত করবেন।
সমাবেশে উপস্থিত আছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com