ইহুদিদের সঙ্গে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত: পররাষ্ট্রমন্ত্রী

0

বিএনপি-জামায়াত ধর্মীয় সেন্টিমেন্ট নিয়ে অপরাজনীতি করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি-জামায়াত ধর্মীয় সেন্টিমেন্ট নিয়ে অপরাজনীতি করে। অথচ আজ সাত মাসের বেশি ফিলিস্তিনের ওপর গণহত্যা হচ্ছে, নারী ও শিশুকে হত্যা করা হচ্ছে। এটির বিরুদ্ধে একটি শব্দ বলে নাই তারা। বরং নির্বাচন ভণ্ডুল করার তাদের পরিকল্পনা ভেস্তে যাওয়ার পর তারা এখন আন্তর্জাতিক ইহুদিদের সঙ্গে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সুতরাং এদের চিনে রাখতে হবে, এদের মুখোশ আজ উন্মোচিত হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘ফিলিস্তিনে গণহত্যা বন্ধের দাবিতে ও বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্রের’ বিরুদ্ধে আয়োজিত মানববন্ধন ও সমাবেশে তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, কিছু লেবাসধারী ইসলামী দল যারা সরকারের বিরুদ্ধে বিষোদগার করে, কথায় কথায় সমাবেশ করে, এরা আসলে একটি শব্দ বলা বা একটি বড় মিছিল ফিলিস্তিনের পক্ষে করে নাই। আমেরিকায় বড় মিছিল হয়, ইংল্যান্ডে বড় মিছিল হয়, আমাদের জয় বাংলা লীগ মিছিল করে। আর তোমরা ইসলামি দলের পরিচয় দাও, কিন্তু একটা বড় মিছিল-সমাবেশ করো নাই। তোমরা আসলে ধর্ম ব্যবসায়ী। এদেরও চিনে রাখতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com