এ ক ঝ ল কে

0

ভালোবাসা দিবসের গানে হাবিব   

জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের গান মানেই বাড়তি চমক। স্টেজ শো আর নতুন গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই সংগীতশিল্পী। বছরের প্রথম গান হিসেবে ক’দিন আগে তার সুর ও সংগীতে প্রকাশ পায় সালমার ‘তোমার অপেক্ষায়’ গানটি। এবার ভালোবাসা দিবসে নতুন চমক নিয়ে আসছেন হাবিব। প্রকাশ করতে যাচ্ছেন নতুন গান ‘হারালে কোথায়’। গুঞ্জন রহমানের কথায় এর সুর-সংগীত করেছেন হাবিব নিজে। সম্প্রতি নির্মিত হয়েছে এর ভিডিও। এতে তার সঙ্গে মডেল হয়েছেন মাসিয়াত ম্যাশ। এরই মধ্যে হাবিব তার ফেইসবুকে গানটির ফার্স্টলুক প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘অন্যরকম কথা ও সুরের একটি গান এটি। শ্রোতারা শুনলেই বুঝতে পারবেন। গানের ভিডিওটিও দারুণ হয়েছে। সব মিলিয়ে গানটি নিয়ে আমি আশাবাদী।’ হাবিব আরও জানান, ভালোবাসা দিবস উপলক্ষে আসছে ১৩ ফেব্রুয়ারি ‘হারালে কোথায়’ গানটি প্রকাশ হবে। আর গানটি প্রকাশ হচ্ছে হাবিবের প্রযোজনা প্রতিষ্ঠান এইচ ডব্লিউ’র ব্যানারে।

বেয়ার গ্রিলসের সঙ্গী বিরাট-দীপিকা

হলিউডের বেয়ার গ্রিলসের ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ অনুষ্ঠানটি বিশ্বব্যাপী জনপ্রিয়। বিভিন্ন দেশের নাম করা তারকাদের নিয়ে আয়োজন করা হয় এ অনুষ্ঠান। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রজনীকান্তের পর বেয়ার বন্য অভিযানে গ্রিলসের সঙ্গী হয়েছেন অক্ষয় কুমার। বিয়ার-অক্ষয়ের ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং গত বৃহস্পতিবার শেষ হয়েছে। এই আন্তর্জাতিক শোয়ে দর্শকের জন্য অপেক্ষা করছে আরও চমক। এবার গ্রিলসের সঙ্গে জঙ্গল অভিযানে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এ দুই তারকার জন্যই থাকছে বিশেষ পর্ব। ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর ১৪টি পর্বের শুটিং হচ্ছে ভারতে। এর দুই পর্বের শুটিংয়ে অংশ নেবেন বিরাট ও দীপিকা। বিরাট কোহলি ভীষণ অ্যাডভেঞ্চারপ্রিয়। রোমাঞ্চের আমেজ নিতে গত বছরই স্ত্রী অভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়ে ভুটানে ঘুরে এসেছিলেন। দীপিকাও নতুন বিষয়ে অভিজ্ঞতা নিতে ভালোবাসেন। আর তাই গ্রিলসের শোটি দুজনেই যে বেশ উপভোগ করতে পারবেন, তা বলা বাহুল্য

সম্মাননা পেলেন রশিদুন নবী

নেত্রকোনায় সম্প্রতি ভাষাসৈনিক আবুল হোসেন কলেজ ও লোকসাহিত্য গবেষণা অ্যাকাডেমির ভিত্তিপ্রস্তর স্থাপন হয়েছে। প্রতিষ্ঠানটি উদ্বোধনী আয়োজনে বাংলাদেশ ও ভারতের ৯ গুণী ব্যক্তিকে সম্মাননা প্রদান করে। নজরুল বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের প্রধান ড. রশিদুন নবী এর মধ্যে একজন। এছাড়া ভারতের কলিকাতা বিশ্ববিদ্যালয়, যাদবপুর বিশ্ববিদ্যালয়, মওলানা আবুল কালাম আজাদ প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও কল্যাণী বিশ্ববিদ্যালয় থেকে একজন করে মোট চারজন এবং বাংলাদেশের ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, নজরুল বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. শাহাবুদ্দিন বাদল ও প্রফেসর ড. রশিদুন নবীসহ মোট নয়জন এ সম্মাননায় ভূষিত হন। ড. রশিদুন নবী ‘নজরুল সংগীত : শিল্পরূপ ও সুর-বৈচিত্র্য’ বিষয়ে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। দীর্ঘদিন ধরে নজরুল চর্চা এবং গবেষণায় নিয়োজিত রয়েছেন। ১৯৮৯ সালে কবি নজরুল ইনস্টিটিউট থেকে চাকরি জীবন শুরু। কাজ করেছেন নজরুল অ্যাকাডেমি ও বুলবুল ললিতকলা অ্যাকাডেমির হয়ে। বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের নজরুল সংগীত অডিশন বোর্ডের একজন সদস্য। ‘তিনি নজরুল সংগীত সংগ্রহ’র সম্পাদক। এছাড়া প্রকাশ করেছেন নজরুল স্বরলিপি গ্রন্থ ও গবেষণাগ্রন্থ।

১২ দিনের মাথায় ভাঙল ৫ম বিয়ে

মাত্র ১২ দিন আগে কানাডীয় মার্কিন মডেল ও অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন বিয়ে করেছিলেন প্রযোজক জন পিটারস। বিয়ের কাগজপত্রই এখনো ঠিক হয়নি তাদের। এরই মধ্যে নিয়েছেন সংসার ভাঙার সিদ্ধান্ত। এক বিবৃতিতে সংবাদমাধ্যম হলিউড রিপোর্টারকে পামেলা অ্যান্ডারসন বলেন, জনের সঙ্গে থাকতে চাই না আমি। আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আর বিয়ের কাগজ তৈরি করার প্রয়োজন হচ্ছে না।

৭৪ বছরের জনের দ্বিতীয় স্ত্রী ছিলেন ৫২ বছরের পামেলা। মার্কিন টিভি সিরিজ ‘বেওয়াচ’ এ সি জে পার্কার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান এ অভিনেত্রী। তিনি টানা পাঁচ বছর ছিলেন ‘বেওয়াচ’ সিরিজের সঙ্গে। ১৯৯৫ সালে টমি লিকে প্রথম বিয়ে করেছিলেন পামেলা। সেই বিয়ে ভেঙে যায় তিন বছর পরেই। এরপর পামেলা বিয়ে করেন কিড রককে। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন টেকেনি। তৃতীয় বার বিয়ে করেন পোকার খেলোয়াড় রিক সালমানকে। তাকে দুবার বিয়ে করেন এবং ২০১৫ সালে বিচ্ছেদ হয়ে যায়। সম্প্রতি পঞ্চম বিয়ে করেছিলেন হলিউড প্রযোজক জন পিটার্সকে। টিকল না সেই বিয়েও।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com