হাসিনার কাছে মানুষ ও মানবিকতা বিবেচ্য নয়: রিজভী

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, বিচার বিশ্লেষণ করে দেখা যাচ্ছে যে তিনি এ দেশের মানুষ চান না, মাঁটি চান। এটাকে করায়ত্ত করার মাধ্যমে ক্ষমতার মসনদ টিকে রাখতে চান তিনি। তার কাছে মানুষ ও মানবিকতা বিবেচ্য নয়।

তিনি দেশে গ্রেফতারের ভয়ঙ্কর হিড়িক চলছে বলে অভিযোগ করেন।

তিনি বলেন, ‘পুলিশ যাকে গ্রেফতারের উদ্দেশে যায়, তাকে না পেলে তার ভাই, বাবা, ছেলে বা পরিবার অন্য কাউকে আটক করে নিয়ে আসে। এ যেন গ্রেফতারের ভয়ঙ্কর হিড়িক শুরু হয়েছে বাংলাদেশে।’

বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যায় ভার্চুয়ালি এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

একজন নির্বাচন কমিশন চিঠি নিয়ে এসেছিল উল্লেখ্য করে বিএনপির এই মুখপাত্র বলেন, কিসের সংলাপ কী সংলাপ? নেতাদের বন্দী করে, বাড়ি ছাড়া করে তারা কিসের সংলাপ করতে চায়। দলীয় কার্যালয় আজ পাঁচ দিন ধরে জনশূন্য। সেখানে কোনো স্টাফ যেতে পারছে না। প্রত্যেকই আতঙ্কের মধ্যে দিনাতিপাত করছে। যাকে গ্রেফতার উদ্দেশে যায়, তাকে না পেলে তার ভাই, বাবা, ছেলে বা পরিবার অন্য কাউকে আটক করে নিয়ে যায়। এ যেন গ্রেফতারের এক ভয়ঙ্কর হিড়িক শুরু হয়েছে বাংলাদেশে। ধরে নিয়ে গিয়ে অমানবিক নির্যাতন করা হচ্ছে। আওয়ামী লীগ ছাড়া সবাই খারাপ। তাদের সমালোচনা করলে এরা পরিকল্পিতভাবে গ্রেফতার করে চিত্রায়িত করে।

রিজভী বলেন, আমরা জানি যে এই আজ্ঞাবহ নির্বাচন কমিশন কী বিষয়ে কথা বলবে। তারা একটা সরকারের পক্ষ থেকে তালিকা পাবে, সেই মোতাবেক বিজয়ী ঘোষণা করবে। এই হলো তার নির্বাচন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com