ময়মনসিংহে বিএনপির পদযাত্রায় আ.লীগের হামলা

0

ময়মনসিংহের গৌরীপুরে বিএনপির পদযাত্রায় হামলা করে মাদরাসা, বাড়িঘর ও গাড়ি ভাঙচুর করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় বিএনপির পাঁচ নেতাকর্মী আহত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের কলতাপাড়ায় এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

আহত হলেন ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক নূরুজ্জামান সোহেল, পৌর ছাত্রদলের সহ-সভাপতি আল নূর, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান মিশুসহ ইউনিয়ন বিএনপি নেতা আবুল কাশেম ও সেকান্দর আলী।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহের ডৌহাখলা ইউনিয়ন বিএনপির পদযাত্রার প্রস্তুতির সময় বিএনপি নেতাকর্মীর ওপর হামলা চালানো হয়। এ সময় কলতাপাড়ায় আনোয়ারা খাতুন রহমানিয়া মাদরাসা ও এতিমখানায় ব্যাপক ভাঙচুর করা হয়। এতে বিএনপির পাঁচ নেতাকর্মী আহত হন এবং পাঁচটি মোটরসাইকেল ও একটি পাজারো জীপগাড়িসহ কয়েক শ’ চেয়ার ভাঙচুর হয়েছে। আহতরা ময়মনসিংহের বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বিএনপি নেতা হাফেজ আজিজুল হক অভিযোগ করে বলেন, তাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে যোগ দিতে নেতাকর্মীরা কলতাপাড়ায় আনোয়ারা খাতুন রহমানিয়া মাদরাসা ও এতিমখানায় সমাবেত হচ্ছিল। এ সময় আওয়ামী সন্ত্রাসীরা তাদের ওপর হামলা, গুলি, ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাঙচুরসহ ব্যাপক তাণ্ডব চালায়।

তিনি আরো জানান, মাদরাসায় কোমলমতি শিক্ষার্থীদের ওপরে হামলা করা হয়েছে। তিনি এমন ঘৃণ্য হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com