তৃণমূল যখন জাগবে আন্দোলনের স্ফুলিঙ্গে এ সরকারের পতন হবে: শামা ওবায়েদ

0

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেছেন, সরকারকে যদি নামাতে হয় তৃণমূলকে জাগ্রত করতে হবে। তৃণমূল যখন জাগবে সারদেশের গ্রাম থেকে, ইউনিয়ন থেকে, ওয়ার্ড থেকে যখন আমাদের মা বোনেরা ও সাধারণ জনগণ রাস্তায় বেরিয়ে আসবে তখনই কিন্তু সারা বাংলাদেশে এই সৈরাচারী সরকারের বিরুদ্ধে স্ফুলিঙ্গ হবে। সে আন্দোলনের স্ফুলিঙ্গে এ সরকারের পতন হবে।

গতকাল বূহস্পতিবার (০৯ ফেব্রুয়ারী) বিকালে ফরিদপুরের নগরকান্দার লস্করদিয়ায় মরহুম কে এম ওবায়দুর রহমানের বাসভবন চত্বরে ইউনিয়ন পদযাত্রা কর্মসূচী সফল করার লক্ষ্যে ফরিদপুর বিভাগীয় বিএনপির আয়োজিত প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

শামা ওবায়েদ বলেন, দ্রব্যমূল্যের দাম বেড়েছে। চালের দাম, ডালের দাম, কাঁচা মরিচ, পেঁয়াজ, গরুর মাংস, খাসির মাংস, মুরগীর মাংস আপনি যেখানেই হাত দিবেন আগুন। এই যে দ্রব্যমূল্যের দামটা যে বেড়েছে যারা গত ১৫ বছর ধরে এই সরকারের হালুয়া রুটির ভাগ পেয়ে শত কোটি, হাজার কোটি কামিয়েছে, বিদেশে বাড়ি করেছে তাদের তো কোনো সমস্যা হইতেছেনা দ্রব্যমূল্যের দাম বাড়াতে। সমস্যা হইতেছে খেটে খাওয়া মানুষের, শ্রমিকের, দিনমজুরের ও আমাদের কৃষকদের।

বিএনপির এ সাংগঠনিক সম্পাদক বলেন, বিদ্যুতের দাম বেড়েছে ৯ বার। এলপিসি গ্যাসের দাম বেড়েছে আবারও, তারপর জ্বালানি তেলের দাম বেড়েছে। সারাবিশ্বে যখন জ্বালানি তেলের দাম নিম্নগামী তখন এ সরকারের দুর্নীতির কারণে তারা বারবার জ্বালানি তেলের দাম বাড়িয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com