দেশের জনগণ আজ ঐক্যবদ্ধ, আওয়ামী লীগের শেষ রক্ষা হবে না: খসরু

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ গ্রেফতার করে, মামলা করে ক্ষমতায় থাকার শেষ চেষ্টা করছে। কিন্তু তাদের শেষ রক্ষা হবে না। গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়ে, জনগণের মানবাধিকার, ভোটাধিকার হরণ করে আওয়ামী লীগ অবৈধভাবে ক্ষমতায় বসে আছে।

গতকাল বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে কারাগারে আটক চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দীপ্তির আকবর শাহ থানার বাসায় গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেছেন, আওয়ামী লীগ সরকার আরেকটি একতরফা নির্বাচনের চেষ্টা করছে। কিন্তু দেশের জনগণ আজ ঐক্যবদ্ধ। তাদের সে চেষ্টা কখনো সফল হবে না। জনগণ তাদের ক্ষমতা থেকে বিদায় করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করবে। তাদের বিদায় নিতে হবে।

এসময় খসরু সেখানে মোশারফ হোসেন দীপ্তির পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং তাদের খোঁজখবর নেন। এ সময় তিনি অবিলম্বে মোশারফ হোসেন দীপ্তির নিঃশর্ত মুক্তি দাবি করেন।

আমীর খসরু পরে অসুস্থ ড্যাব নেতা ডাক্তার বেলায়েত হোসেন ঢালী এবং বিএনপি নেতা আব্দুল হালিম স্বপনের অসুস্থ মাকে দেখতে যান এবং তাদের চিকিৎসার খোঁজখবর নেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল হালিম শাহ আলম, শফিকুর রহমান স্বপন, আমির খসরু মাহমুদ চৌধুরীর ছেলে ইসরাফিল খসরু, মহানগর বিএনপির সদস্য মনজুর আলম চৌধুরী, আকবর শাহ থানা বিএনপির সভাপতি আব্দুস সাত্তার সেলিম, সাধারণ সম্পাদক মাইন উদ্দীন চৌধুরী মাইনু প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com