ইসিকে নির্ভয়ে ভোট দেয়ার নিশ্চয়তা দিতে হবে: তাবিথ

0

ঢাকা উত্তর  সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, ১ লা ফেব্রুয়ারি ভোটারদের নিরাপদে ভোট কেন্দ্রে যাওয়ার নিশ্চয়তা দেয়ার দায়িত্ব নির্বাচন কমিশনের। নির্বাচন কমিশনকে এই নিশ্চয়তা দিতে হবে যাতে ভোটাররা নির্ভয়ে কেন্দ্রে গিয়ে নিজের ভোট দিতে পারেন।

দুপুরে গুলশান আজাদ মসজিদে জুমার  নামাজ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
তাবিথ আউয়াল বলেন, আমি ডিএনসিসির ৫৪ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও ১৮টি সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও আমাদের দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জেনেছি, তারা সকলেই প্রস্তুত রয়েছেন। ভোটাররাও প্রস্তুত ভোট দেয়ার জন্য। এখন সুষ্ঠু ভোটগ্রহণের সব দায়িত্ব নির্বাচন কমিশনের।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের উপর হামলার ঘটনায় ফের নিন্দা জানিয়ে তাবিথ আউয়াল বলেন, তিনি (রিজভী) আমার পক্ষে প্রচারণায় মাঠে মেনেছিলেন। তার ওপর এ ধরণের ন্যাক্কারজনক হামলা তীব্রনিন্দা জানাই।

তাবিথ বলেন, হামলা হলেও তার মনোবল ভালো আছে। তিনি বলেন, যারা ভোটারদের ভয়-ভীতি দেখানোর চেষ্টা করছে তারাই মূলত ভয় পাচ্ছে।  
এর আগে আজ সকালে কারওয়ান বাজারের নিজের নির্বাচনী কার্যালয়ে আসেন তাবিথ আউয়াল। এসময় তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন। নির্বাচনের সর্বশেষ প্রস্তুতি নিয়ে আলোচনা করেন। প্রতিটি ওয়ার্ডের খোঁজ খবর নেন, ভোট কেন্দ্রগুলোতে দলের দায়িত্বরতদের প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন। এছাড়াও তিনি নির্বাচন সংক্রান্ত দাপ্তরিক কাজ করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com