পহেলা ফেব্রুয়ারি সবাই মিলে এক ইতিহাস গড়ি, ভিডিও বার্তায় তাবিথ

0

প্রধান বিরোধী দল বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বৃহস্পতিবার রাতে নির্বাচনী প্রচারণার শেষ মুহূর্তে ভোটারদের উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা দেন।

বার্তা তিনি বলেন, প্রিয় ঢাকাবাসী, “আসসালামুআলাইকুম, দীর্ঘদিন ধরে অপেক্ষায় উত্তেজনায় সমস্ত প্রচারণা সমাপ্ত হয়েছে আজ। আগামীতে আপনারা আপনাদের মেয়র নির্বাচিত করবেন। মনে রাখবেন, একটি ভোট একটি সিদ্ধান্ত পরিবর্তনের প্রথম ধাপ। ঢাকা কি পিছিয়ে থাকবে নাকি এগিয়ে যাবে। ‌ সেটাই হলো বড় সিদ্ধান্ত। আমাদের প্রজন্ম ও নতুন প্রজন্মের জন্য কেমন ঢাকা চাই সেটাই হবে সবচেয়ে গুরুত্বপূর্ণ।

তিনি আরো বলেন, আমিও আপনাদের মতো ঢাকাকে অনেক ভালোবাসি। তাই আমি জানি, সবাই মিলে এক সঙ্গে কাজ করলে সুদিন আসবেই। আমি যদি মেয়র হতে পারি, তাহলে সমস্ত শক্তি দিয়ে আপনার ও আপনার পরিবারের জন্য কাজ করে যাব।

প্রতিটি মানুষের সেবা নিশ্চিত সম্ভব বলে উল্লেখ করে তাবিথ আউয়াল বলেন, সমাজের প্রতিটি স্তরে মানুষ যাতে নিশ্চিন্তে সমস্ত নাগরিক সেবা নিয়ে এগিয়ে যেতে পারে সেই লক্ষ্যে কাজ করব। আপনাদের কাছে অনুরোধ আপনারা অবশ্যই ভোট দিতে যাবেন। আপনার ভোট আপনার অধিকার। শুধু আপনার ভোটটা আপনি যখনই না দিবেন তখনই সুযোগ পায় আপনার ভোটটা কেড়ে নিতে বা আপনার পক্ষে দিয়ে দিতে।

আপনার ভোট ঢাকার জন্য আমাদের ভবিষ্যতের জন্য অত্যন্ত প্রয়োজন। আজকের ঠিক এই মুহূর্তে আপনাদের কাছে এসেছি আপনার ভোটটি চাইতে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com