ছেলে মেয়র হলে আপনাদের ভালোবাসার প্রতিদান দেবে : ইশরাকের মা

0

ঢাকা দুই সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণার সময় শেষ হচ্ছে আজ। শেষ মুহূর্তে এসে ব্যস্ত সময় পার করছেন সকল প্রার্থী। বসে নেই অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার সহধর্মিণী ইশমত আরা।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি থেকে মেয়রপ্রার্থী হয়েছেন ছেলে ইশরাক হোসেন। ছেলের নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেল ৩টা থেকে পুরান ঢাকার শাঁখারীবাজার মোড় থেকে প্রচারণা শুরু করে নবাববাড়ি, ইসলামপুর, পাটুয়াটুলী, সদরঘাট ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলাকায় প্রচারণা চালান ইশমত আরা। এ সময় ভোটারদের ভালোবাসায় সিক্ত হয়ে আবেগে আপ্লুত হয়ে সাদেক হোসেন খোকার স্ত্রী বলেন, আপনাদের ভালোবাসায় আমি সিক্ত। আপনারা আমাকে যে ভালোবাসা দেখিয়েছেন আমার ছেলে মেয়র হলে এই ভালোবাসার প্রতিদান অবশ্যই দেবে। এ সময় ছেলের জন্য ভোট ও দোয়া চান তিনি।

Ishraq-(2)

প্রচারণায় গিয়ে সাবেক মেয়র সাদেক হোসেন খোকার স্মৃতিচারণ করে ইশরাকের মা বলেন, ‘আমার স্বামী ঢাকার সাবেক মেয়র ছিলেন। তিনি আপনাদের সুখে-দুঃখে আপনাদের পাশে ছিলেন। এখন আমার ছেলে ইশরাক হোসেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়রপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছে। আপনারা আমার ছেলেকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। যাতে করে আমার ছেলে তার বাবার দেখানো পথে চলতে পারে এবং আপনাদের সেবা করতে পারে।’

তিনি বলেন, ‘এখন আধুনিক তথ্যপ্রযুক্তির যুগ। এই সময়ে মানুষের যে ধরনের সেবা প্রয়োজন, আমার ছেলে সেই ধরনের দিয়ে আমাদের সহযোগিতা করতে পারবে বলে আমি মনে করি। ঢাকাকে আধুনিক ঢাকায় রূপান্তরিত করতে সক্ষম হবে। তার জন্য দরকার আপনাদের সহযোগিতা।’

খোকার স্ত্রী পুরান ঢাকায় গণসংযোগ চালানোর সময় তাকে পেয়ে আবেগে আপ্লুত হন ভোটাররাও। পুরান ঢাকার দোকানদার এবং কর্মচারীরা ইশরাক হোসেনের মাকে দেখে দাঁড়িয়ে সম্মান জানান। এ সময় অনেক দোকানের কর্মচারী ‘ধানের শীষ, ধানের শীষ’ বলে স্লোগান দেন।

নেতাকর্মী ও সমর্থকরা ‘খালেদা জিয়ার সালাম নিন, ধানের শীষে ভোট দিন‘, ‘ধানের শীষে দিলে ভোট, শান্তি পাবে দেশের লোক’, ‘মাগো তোমায় একটি ভোটে, খালেদা জিয়া মুক্তি পাবে’ ইত্যাদি স্লোগানে পুরান ঢাকার অলিগলি মুখরিত হয়ে ওঠে।

গণসংযোগে উপস্থিত ছিলেন বিএনপির স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, বিএনপি নেত্রী মমতাজ চৌধুরী টুটু, কৃষক দলের সদস্য কে এম রিপন, ইশরাকের ছোট ভাই ইশফাক হোসেন, মামা, মামি, ফুফু, চাচি এবং পুরান ঢাকার বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মীরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com