ধানের শীষের গণজোয়ার দেখে অপপ্রচার চালানো হচ্ছে — ইশরাক হোসেন

0

বিএনপি মনোনীত ঢাকা দক্ষিণ সিটির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, ধানের শীষের গণজোয়ার দেখে বিভিন্ন দিক থেকে অপপ্রচার চালানো হচ্ছে। আমার কোনো ব্যক্তিগত সহকারি নাই। আপনারা জানেন, আমি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে নির্বাচন করছি। এখানে হাজার হাজার নেতাকর্মী আসছেন। তারা স্বপ্রণোদিত হয়ে আমার বিভিন্ন কর্মকাণ্ডে এবং প্রচারণায় অংশ নিচ্ছেন। আর এসব বিষয় নিয়ে বাহিরে কে কি বললো এটা তো আমি বলতে পারব না। আমাদের যে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে নির্বাচনের দুই দিন আগে সেটা একটা ভিন্নখাতে প্রবাহিত করার জন্য, জনগণের দৃষ্টি অন্য দিকে ফেরানোর জন্যই এ কাজ করা হচ্ছে।

জানুয়ারি ৩০, ২০২০, বিকেলে নির্বাচনের শেষ দিনে প্রচারণা শুরুর আগে রাজধানীর গোপীবাগের বাসার সামনে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

ইশরাক হোসেন বলেন, আমার কাছে তথ্য আছে আওয়ামী লীগ সারাদেশে জেলা কমিটি করে ঢাকায় লোক আনতেছে। তারা পুরো ঢাকা শহরে এ কাজটি করছে। আমি খুব শংকিত যে তারা ভোটের দিন কি করতে চাচ্ছে। গতকাল রাতে আমাদের দক্ষিণের যুবদলের সভাপতির বাসায় পুলিশ অভিযান চালিয়েছে। আমাদের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে অভিযান চালাচ্ছে। গত কয়েকদিন আগে আমাদের প্রচারণায় হামলায় যারা আহত হয়েছেন তাদের বাড়িতে আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন অভিযান চালাচ্ছে। আমরা এখনো জানিনা কি হবে, নির্বাচনের দিন দেখা যাক পরিস্থিতি কি দাঁড়ায়।

তিনি আরও বলেন, গত কয়েকদিন আমাদের প্রচারে বাধা এবং নেতাকর্মীদের মামলা হামলা দিয়ে আমাদের ব্যতিব্যস্ত রেখেছে। তারপরেও আমরা সবকিছু সম্পন্ন করেছি। পোলিং এজেন্ট নিয়ে আমাদের কোনো সমস্যা হবে না। সেন্টার পরিচালনা কমিটি নিয়েও কোনো সমস্যা হবে না। আমাদের দলের সকল নেতাকর্মী পুরোপুরি মাঠে সক্রিয় রয়েছেন। নির্বাচনের দিন ভোটারদের সহযোগিতা করার জন্য যা যা করা দরকার তার সব কিছুই করবেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com