সরকার হামলা-মামলা করে ভোট থেকে সরাতে চাইছে কেন, প্রশ্ন তাবিথের

0

বিএনপি শেষ পর্যন্ত ঢাকার দুই সিটির ভোটের মাঠে থাকবে কিনা এমন প্রশ্নের জবাবে দক্ষিণে বিএনপির মেয়র প্রার্থী বলেছেন, হামলা-মামলার পরও আমরা শেষ পর্যন্ত নির্বাচনে আছি। আপনারা সরকারকে প্রশ্ন করুন– হামলা মামলা করে সরকার আমাদের নির্বাচন থেকে সরিয়ে দিতে চাইছে কেন?

বুধবার দুপুরে রাজধানীর শাহাজাদপুর বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচারে গিয়ে এ কথা বলেন তিনি।

ঢাকা সিটি নির্বাচনে বিএনপির বিজয় কেউ ঠেকাতে পারবে না বলে মন্তব্য করেছেন উত্তরে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। তিনি বলেছেন, নির্বাচনে বিজয়ী হতে সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছি।

ভোটের পরিবেশ ইসিকেই নিশ্চিত করতে হবে মন্তব্য করে তিনি বলেন, আমরা ভোটকেন্দ্রে যাব, আমাদের পোলিং এজেন্ট যাবে এবং প্রার্থীরা যাবে। তবে ভোটের পরিবেশ নির্বাচন কমিশনকে নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, ভোটারদের আমি আহ্বান জানাচ্ছি– আমরা যেকোনো পরিবেশে আমাদের গণসংযোগ যেমন অব্যাহত রেখেছি, সেভাবে আপনারাও ১ ফেব্রুয়ারি কেন্দ্র গিয়ে ভোট দিন। এটি আপনারা দায়িত্ব হিসেবে নেন।

নির্বাচনী গণসংযোগে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবীব, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন এ্যানি, কেন্দ্রীয় নেতা আমিনুল হক, নিপুণ রায় চৌধুরী, যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, মহানগর যুবদল নেতা এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com