ক্ষমতাসীন সরকার বেআইনি কাজ করে যাচ্ছে: ইবরাহিম

0

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেছেন, আইন এখন বেআইনি লোকের হাতে, তাই আইনের সেই মর্যাদা এখন আর নেই। যতক্ষণ পর্যন্ত বেআইনি লোক আইনকে নিয়ন্ত্রণ করবে, ততদিন এ বাংলাদেশ নিরাপদ নয়।

রোববার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় উত্তরায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পরিবারের সঙ্গে ২০ দলীয় জোটের ১১ দলের সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, বাংলাদেশ জাতীয় দল চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা, এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, এনডিপি চেয়ারম্যান মোহাম্মদ আবু তাহের প্রমুখ।

ক্ষমতাসীন সরকার বেআইনি কাজ করে যাচ্ছে দাবি করে তিনি বলেন, আমরা আশা করব, সরকার অশোভন কাজ থেকে বিরত থাকবে। সবার পরিবারের নিরাপত্তা এবং ইজ্জত রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব।

বর্তমান ‘ফ্যাসিবাদী’ সরকার কোনো পরিবারের ইজ্জত রক্ষা করছে না উল্লেখ করে তিনি আরও বলেন, আমরা ব্যথিত চিত্তে স্মরণ করছি, মধ্য রাতে বাড়ি ঘেরাও করে বাতি বন্ধ করে মির্জা ফখরুলের বাড়ির মধ্যে ঢুকেছে। আমরা সেই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

আগামী ৩০ ডিসেম্বর বিএনপির ঘোষিত গণমিছিল সঙ্গে তাদের ১১টি দলও থাকবে জানিয়ে ইবরাহিম বলেন, ১১টি দল তাদের দক্ষতার-সক্ষমতা অনুযায়ী কর্মসূচিতে উপস্থিত থাকবে।

মির্জা ফখরুলকে একজন সাহসী বীরপুরুষ আখ্যায়িত করে মুহাম্মদ ইবরাহিম বলেন, তিনি সাহসের সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করছেন। আমাদের অবশ্যই করণীয় তার পরিবারকে অভিনন্দন জানানো।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com