দিনের ভোট রাতে করে ক্ষমতায় বসে আছে আওয়ামী লীগ: ফারুক

0
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেন, দিনের ভোট রাতে করে ক্ষমতায় বসে আছে আওয়ামী লীগ। তাদেরকে এখন এ দেশের জনগণ মানে না। তাই দেশের বর্তমান সংকট থেকে উত্তরণের জন্য এদেশের জনগণ কে কাজ করতে হবে।

 

শনিবার (১৭ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে তারুণ্যের শক্তি সংগঠনের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। সংগঠ‌নের সভাপ‌তি শওকত আজিজের সভাপতিত্বে আরো বক্তব‌্য রা‌খেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যানের মুস্তাফিজুর রহমান ইরান, জিনাফ এর সভাপ‌তি মিয়া মোঃ আনোয়ার, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, সংগঠনের সা‌বেক সাধারণ সম্পাদক আব্দুল আল জুবায়ের আহমেদ প্রমুখ।

 

তিনি বলেন, এখন এ দেশের জনগণের সবারই দাবি নিজের ভোট নিজে দেব। নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনে যাব। তবে যতক্ষণ না পর্যন্ত নির্বাচন কমিশন স্বাধীনভাবে কাজ করতে পারবে ততক্ষণ পর্যন্ত এদেশের মানুষ নিজের ভোট নিজে দিতে পারবে না।

 

তিনি আরো বলেন, সর্বপ্রথম তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠিত করতে হবে। তাহলে যোগ্য নির্বাচন কমিশন গঠন করা যাবে এবং এ দেশের মানুষ স্বাধীনভাবে নিজের ভোট নিজে দিতে পারবে।

 

জয়নুল আবেদিন ফারুক বলেন, বর্তমান দেশের যে সংকট এ সংকট থেকে বের হয়ে আসতে হলে সবাইকেই রাস্তায় নামতে হবে। একা শুধু আমাদের একার না। এ কাজ সবার তাই সকলের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com