জামায়াতে ইসলামীর আমিরের মুক্তি চান ১১ দলের শীর্ষ নেতারা

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানকে গ্রেফতার ও রিমান্ডে নেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অবিলম্বে তার মুক্তির দাবি জানিয়েছে বিশদলীয় জোটের শরিক ১১টি দলের শীর্ষ নেতৃবৃন্দ।

বুধবার (১৪ ডিসেম্বর) এক বিবৃতিতে তারা এই দাবি জানিয়ে বলেন, অনির্বাচিত অবৈধ আওয়ামী সরকার বিরোধী দলের বিরুদ্ধে হামলা-মামলা গ্রেফতারসহ নানাধরনের হয়রানি অব্যাহত রেখেছে।

বিবৃতি দাতারা হলেন- জাতীয় পার্টি (জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম, বীর প্রতীক, লেবার পার্টি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, এনডিপি চেয়ারম্যান কারী মোহাম্মদ আবু তাহের, বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, মুসলিম লীগের মহাসচিব শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব গোলাম মহিউদ্দিন ইকরাম, বাংলাদেশ ইসলামিক পার্টির মহাসচিব অ্যাডভোকেট আবুল কাশেম, ইসলামী ঐক্য জোটের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আমিন, বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড সৈয়দ নুরুল ইসলাম।

নেতৃবৃন্দ বলেন, ষড়যন্ত্র করে পুলিশ ও দলীয় ক্যাডার দিয়ে শক্তি প্রয়োগ করে জনগণের ন্যায়-সংগত আন্দোলনকে দমিয়ে রাখা যাবে না।

নেতৃবৃন্দ আরো বলেন, সরকার বিরোধী দলের উপর দমন-পীড়ন চালিয়ে নিজেদের গ্রহণযোগ্যতা শূন্যের কোটায় নামিয়ে আনছে। ভয়-ভীতি দেখিয়ে মামলা-হামলা দিয়ে জনগণের এই আন্দোলনকে বন্ধ করা যাবে না। নেতৃবৃন্দ জামায়াতের আমির ডা. শফিকুর রহমান এবং এবং বিরোধী দলীয় সকল গ্রেফতার রাজনৈতিক নেতৃবৃন্দের মুক্তি দাবি করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com