নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিরুদ্ধে ধ্বংসযজ্ঞ চালানোর অভিযোগ

0

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আইনশৃঙ্খলা বাহিনী ধ্বংসযজ্ঞ চালিয়েছে বলে অভিযোগ করেছেন দলটির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেছেন, আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা আমাদের অফিসে অভিযানের নামে তাণ্ডব চালিয়েছে। এটা অমানবিক। এখানে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে সে বিষয়ে এখন বলা যাচ্ছে না। পরে সংবাদ সম্মেলন এ বিষয়ে জানানো হবে।

রোববার (১১ ডিসেম্বর) কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন এমরান সালেহ।

গত ৭ ডিসেম্বর বিএনপির নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষের পর দলটির কেন্দ্রীয় কার্যালয়ে অভিযান চালায় পুলিশ। ৮ ডিসেম্বর সেখানে ছিল ক্রাইম সিন ইউনিট। এরপর থেকে তালাবদ্ধ অবস্থায় ছিল কার্যালয়টি।

এদিন দুপুর ১টার পরে আইনজীবীদের সঙ্গে নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আসেন প্রিন্স। এর আগে সেখানে জড়ো হন শতাধিক নেতাকর্মী। দেড়টার পরে সাংবাদিক, আইনজীবী ও দপ্তরিক কিছু নেতাকর্মীকে সঙ্গে নিয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের তালা খোলেন দলটির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক। ছয়তলা ভবনের প্রতিটি তলায় রয়েছে বিএনপিসহ অঙ্গ সংগঠনের অফিস। সেখানে সাংবাদিকদের সঙ্গে নিয়ে গিয়ে দেখান কী অবস্থায় আছে অফিসগুলো। অভিযানের নামে আইনশৃঙ্খলা বাহিনীর তাণ্ডব চালিয়েছে বলে দাবি করেন দলের নেতাকর্মীরা।

এরপর দুপুর ২টার দিকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে রাস্তায় দাঁড়িয়ে সংবাদ সম্মেলন করেন এমরান সালেহ প্রিন্স। এসময় অভিযোগ করে তিনি বলেন, সেদিন আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা আমাদের অফিসে অভিযানের নামে তাণ্ডব চালিয়েছে। এটা অমানবিক। এখানে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে সে বিষয়ে এখন বলা যাচ্ছে না। পরে এবিষয়ে জানানো হবে।

তিনি বলেন, বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের দায়িত্বশীল নেতাদের তাদের স্ব স্ব কার্যালয়ের ক্ষয়ক্ষতি ও লুটপাট করা জিনিসপত্রের তালিকা করতে বলেছি। পরবর্তীসময়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com