সরকারের দুর্নীতি-দুঃশাসন, লুটপাট, বৈষম্য থেকে মানুষ মুক্তি চায়: ডা. শাহাদাত

0

হত্যার পর ছয় টুকরো করা শিশু আলিনা ইসলাম আয়াতের মা-বাবার সঙ্গে দেখা করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন। গতকাল শনিবার (৩ ডিসেম্বর) বন্দরটিলা আকমল আলী রোডের বাসায় গিয়ে আয়াতের হত্যাকারী আবিরসহ জড়িতের বিচার দাবি করেন তিনি। এসময় তিনি আয়াতের বাবা, মা, দাদাসহ পরিবারের সবাইকে সমবেদনা জানান।

ডা. শাহাদাত হোসেন বলেন, নির্মমভাবে হত্যার শিকার হয়েছে শিশু আলিনা ইসলাম আয়াত। এই নির্মম হত্যাকাণ্ডে দেশবাসী হতবাক। আয়াতের পরিবারকে সান্ত্বনা দেওয়ার মতো ভাষা হারিয়ে ফেলেছি। আমরা এ নির্মম হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানাচ্ছি। আয়াত হত্যাকাণ্ডে আবিরসহ যারা জড়িত তাদের ফাঁসি অবিলম্বে কার্যকর করতে হবে।

তিনি বলেন, বাংলাদেশে আইনের শাসন নেই, মানবিকতা নেই, ন্যায়বিচার নেই। এখানে মানুষ গুম হচ্ছ, খুন হচ্ছে, নির্যাতনের শিকার হচ্ছে। মানুষ মামলা-হামলার শিকার হচ্ছে, বিনা কারণে জেলে যাচ্ছে, সারা চট্টগ্রাম এখন শব্দদূষণের নগরীতে পরিণত হয়েছে। এক মাস ধরে মাইকিং হয়েছে, তাতে মানুষ অতিষ্ঠ। কিন্তু বিএনপির সমাবেশে একদিনের জন্য মাইকের অনুমতি দেওয়া হয়নি। আজকে যে বাংলাদেশে ন্যায়বিচারের অভাব সেটা আমরা দেখতে পাচ্ছি। এক দলের জন্য একটি নিয়ম অর্থাৎ ৭ খুন মাপ। অন্য দলের জন্য বিন্দু পরিমাণ ছাড় দেয় না।

বিএনপির এ নেতা আরও বলেন, সারা বাংলাদেশে বিএনপির সমাবেশে অঘোষিত হরতাল, অবরোধ, যানবাহনের ধর্মঘট হচ্ছে। কাজেই আমরা বলতে চাই দেশের মানুষ আজ অবরুদ্ধ, অসহায়, ন্যায়বিচার থেকে বঞ্চিত গণতন্ত্রহীন, সাংবাদিকতার স্বাধীনতা নেই। তাই এই সরকারের দুর্নীতি-দুঃশাসন, লুটপাট, বৈষম্য থেকে মানুষ মুক্তি চায়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com