ফরিদপুরে বিএনপির গণসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে: শামা ওবায়েদ

0

বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেছেন, আগামী ১২ নভেম্বর ফরিদপুরে বিএনপির গণসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। ফরিদপুর বিভাগের প্রত্যন্ত অঞ্চল থেকে এ সমাবেশে যোগ দেবে বিএনপির নেতা কর্মীরা।

বুধবার (৯ নভেম্বর) দুপুরে ফরিদপুর প্রেসক্লাবে আগামী ১২ নভেম্বর ফরিদপুরে বিভাগীয় গণসমাবেশকে সামনে রেখে বাংলাদেশ জাতীয়বাদী দল- বিএনপির ফরিদপুর বিভাগ আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান ও ফরিদপুর বিভাগীয় গণসমাবেশের প্রধান সমন্বয়কারী ডা. এ,জেড,এম জাহিদ হোসেন, কেন্দ্রীয় কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাসুক, মো. সেলিমুজ্জামান সেলিম, সাবেক সাংসদ খন্দকার নাসিরুল ইসলাম, কেদ্রীয় মহিলা দলের যুগ্ম-সম্পাদক চৌধুরী নায়াবা ইউসুফ, যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু, ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব এ,কে,এম কিবরিয়া স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।

শামা ওবায়েদ বলেন, আগামী ১১ই নভেম্বর আওয়ামী লীগ একটি কর্মসূচি দিয়েছে আমাদের ১২ নভেম্বরের সমাবেশকে নস্যাৎ করার জন্য। অন্যদিকে ১১ ও ১২ নভেম্বর পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে। আমি বিশ্বাস করি তবুও সব বাধা উপেক্ষা করে ফরিদপুরে বিএনপির সমাবেশ সফল হবে। আমাদের নেতাকর্মীরা এ সমাবেশ সফল করবে।

তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্ত করার লক্ষ্যে, এদেশের গণতন্ত্র প্রতিষ্ঠা ও জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা ও নির্দলীয় সরকার প্রতিষ্ঠার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে বিএনপির এ সমাবেশ সফল করবে নেতাকর্মীরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com