কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অস্থায়ী মঞ্চে চলছে বিএনপির আলোচনা সভা

0

‘৭ নভেম্বর’ উপলক্ষে বিএনপি আয়োজিত আলোচনা সভা শুরু হয়েছে। সোমবার (৭ নভেম্বর) বিকেল ৩টা থেকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে পিকআপ ভ্যানে অস্থায়ী মঞ্চে এই সভা শুরু হয়। ওলামা দলের সভাপতি মাওলানা নেছারুল হকের কোরআন তেলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিভাবে আলোচনা সভা শুরু হয়। 

সভায় সভাপতি হিসেবে উপস্থিত আছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ। এছাড়া মঞ্চে দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ইকবাল হাসান মাহমুদু টুকু, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, আব্দুস সালাম প্রমুখ উপস্থিত আছেন।

সভার শুরুতে আব্দুস সালাম বলেন, বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনা বেশি ধ্বংস করলে সেটি করেছে আওয়ামী লীগ। তাদের সবক্ষেত্রে দুর্নীতির কারণে দেশের অবস্থা খুবই খারাপ। সাধারণ মানুষের নাগালের বাইরে খাদ্যের দাম।

আমান উল্লাহ আমান বলেন, আজকের আলোচনা সভা জনসমুদ্রে রূপ নিয়েছে। শেখ হাসিনা আর ক্ষমতায় থাকতে পারবে না। তাকে ক্ষমতা থেকে বিদায় নিতে হবে।

সভা উপলক্ষে দুপুর ১টা থেকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষক দল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা ছোট-ছোট মিছিল নিয়ে আলোচনা সভায় যোগ দেন। নেতাকর্মীরা নয়াপল্টন এলাকার ভিআইপি সড়কের ওপরে অবস্থান নেওয়ায় একপাশ দিয়ে যান চলাচল পুরোপুরি বন্ধ রয়েছে। যার প্রভাব পড়েছে আশপাশের অন্যান্য সড়কে। এতে তৈরি হয়েছে দীর্ঘ যানজট।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com