আওয়ামী লীগ এখন রাজনৈতিক দল নয়, ব্যবসায়িক প্রতিষ্ঠানে পরিণত হয়েছে: ডা. শাহাদাত

0

চট্টগ্রাম নগরীর সিআরবিতে হাসপাতাল নির্মাণ নিয়ে আওয়ামী লীগের পক্ষে-বিপক্ষে অবস্থানের সমালোচনা করে চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, আওয়ামী লীগ এখন একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে তিনি বলেছেন, প্রধানমন্ত্রী নাকি ৪ ডিসেম্বর চট্টগ্রামের জনসভা থেকে সিআরবিতে হাসপাতাল না হওয়ার ঘোষণা দেবেন। আমরা সবই বুঝি। আপনারা নিজেরাই বললেন সিআরবিতে হাসপাতাল হবে, আবার নিজেরাই বলছেন হবে না। হায়রে আওয়ামী লীগের রাজনীতি! আসলে আওয়ামী লীগ এখন কোনো রাজনৈতিক দলই নয়। আওয়ামী লীগ এখন ব্যবসায়িক প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

গতকাল রোববার (৬ নভেম্বর) বিকেলে নগরীর এস এস খালেদ রোডের রীমা কমিউনিটি সেন্টারে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে চট্টগ্রাম মহানগর বিএনপির আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, আওয়ামী লীগ যেটা বলে সেটাই বিচার বিভাগ পালন করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কয়েকদিন আগে বলেছেন, বেশি বাড়াবাড়ি করলে খালেদা জিয়াকে জেলে ঢোকানো হবে। আবার গতকাল শনিবার আইনমন্ত্রী বললেন, নির্বাচনের আগে জেলে যেতে হবে না। তাহলে কী দাঁড়ালো? আওয়ামী লীগ যা বলে বিচার বিভাগ সেটাই করে। দেশে বিচার বিভাগের এখন স্বাধীনতা নেই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com