যে কারণে সিলেটে গণসমাবেশের তারিখ পরিবর্তন করেছে বিএনপি

0

সিলেটে গণসমাবেশের তারিখ পরিবর্তন করেছে বিএনপি। ২০ নভেম্বরের পরিবর্তে ১৯ নভেম্বর তারিখ নির্ধারণ করা হয়েছে।

রোববার দুপুর ১২টায় নগরের দরগাহ গেইট সংলগ্ন একটি হোটেলে সংবাদ সম্মেলনের মধ্যমে গণসমাবেশের তারিখ পরিবর্তনের বিষয়টি জানান বিএনপি চেয়ারপারনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

তিনি বলেন, মূলত এইচএসসি পরীক্ষার্থীদের দুর্ভোগের কথা চিন্তা করে এবং সিলেট মহানগর পুলিশের জারি করা একটি গণবিজ্ঞপ্তির কারণে তারিখ পরিবর্তন করা হয়েছে। তাই আগামী ১৯ নভেম্বর গণসমাবেশের নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে।

চট্টগ্রামে, ময়মনসিংহে, খুলনায় এবং সর্বশেষ বরিশালে গণসমাবেশ করেছে দলটি। সিলেটে বিএনপির গণসমাবেশ ২০ নভেম্বর নির্ধারণ করা হয়। সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠকে গণসমাবেশের স্থান হিসেবে বাছাই করা হয়। এর পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয় উদ্যোগও গ্রহণ করে সিলেট বিএনপি। কিন্তু আলিয়া মাদরাসা ও পার্শ্ববর্তী সরকারি মহিলা কলেজে এইচএসসি পরীক্ষার কেন্দ্র রয়েছে। পুলিশের গণবিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে বিএনপির গণসমাবেশ নিয়ে দেখা দেয় অনিশ্চয়তা। এর ফলে নির্ধারিত তারিখের এক দিন আগেই এই গণসমাবেশ করার ঘোষণা দেয় বিএনপি।

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, প্রশাসনের প্রতি সম্মান দেখিয়ে এবং এইচএসসি পরীক্ষার্থীদের যাতায়াতের বিষয়টি বিবেচনায় এনে গণসমাবেশের তারিখ পরিবর্তন করেছি। তবে সমাবেশের নতুন তারিখ নির্ধারণ করায় আমাদের নতুন করে প্রচারণা চালাতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com