আ.লীগ মনে হয় মির্জা আজমকে সিইসি করার জন্য চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে: আলাল

0
আলাল বলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, ‘‘২০২৪ সালে ৮ জানুয়ারি নাকি নির্বাচন হবে’’। য‌দি আওয়ামী লী‌গের নেতা নির্বাচ‌নের ঘোষণা দেয়, তাহলে সিইসি কাজী হাবিবুল আউয়াল কোথায় গেল? তাকে কি ইলিয়াস আলীর মত গুম করে ফেলা হলো? আর তা নাহ‌লে আওয়ামী লীগ মনে হয় মির্জা আজমকে সিইসি করার জন্য চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে। কারণ নির্বাচ‌নের দিন তারিখ বলে দিলো। এখন নির্বাচনটা কর‌বে যুবলীগ, ছাত্রলীগের ছেলেরা।

 

তিনি বলেন, তারেক রহমান ৬০০০ মাইল দূর থেকে নেতৃত্ব দিচ্ছেন। তার স্ত্রী পেশায় ডাক্তার, খালেদা জিয়াও একজন গৃহিণী ছিলেন। তাকে রাজনীতিতে আসতে বাধ্য করেছেন। তা‘না হলে তিনি রাজনীতিতে আসতেন না। জোবাইদা রহমানের নামে মামলা করে একটা কাজ করেছে। তাকে রাজনীতিতে আসতে বাধ্য করেছে। তারেক রহমান আমাদের কমান্ডার ইন চিফ হিসেবে যখন কাজ করবেন উনার সহযোদ্ধা হিসেবে থাকবেন জোবাইদা রহমান।

 

রবিবার (৬ নভেম্বর) রাজধানী নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী যুবদলের আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

 

সমাবেশে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা যারা দূর-দূরান্ত থেকে উপস্থিত হয়েছেন। আপনারা নিরাপদে বাড়ি ফিরেন এই কামনা করি । তবে বাড়ি ফিরে আগে গোয়াল ঘর চেক করবেন। গরু আছে কি না। আর ছাত্রলীগের কেউ পরিচিত থাকলে তাদেরকে দিয়ে ছাত্রলীগের ঘরের ফ্রী চেক করাবেন। ছাগলের মাংস আছে কিনা। কারণ গরু চুরি করতে গিয়ে ধরা পড়ে মহিলা ছাত্রলীগ। দেশ কী রকম ডিজিটাল হয়েছে! মহিলা লীগ গরু চোর। সোনাগাজীতে আর এক ছাত্রলীগের ঘরের ভিতরে চুরি করা ছাগলের মাংস ভর্তি করে রেখেছে এটাও ধরা পড়েছে। দুই বছর আগে মোহাম্মদপুরে ১৪ টা ছাগল আটক করে রেখেছিল ছাত্রলীগেরা। পুলিশ অনেক চেষ্টা করে ব্যর্থ হয়েছে । র‍্যাব গিয়ে ছাগল চোরদের কবল থেকে ছাগল উদ্ধার করেছে। বিদ্যুতের টাকা চুরি করা থেকে গরু ছাগল পর্যন্ত চুরি করা শুরু করেছে। এরপরে যে কি করবে আল্লাহ্ই জানে।

 

তিনি বলেন, শেখ হাসিনা বলে বিএনপিকে হেফাজতের মত মারবে। এর আগে বলেছে হেফাজত কে মারি নাই। এখন সত্য কথা বের হয়েছে।

 

ওবায়দুল কাদের এর উদ্দেশ্যে যুবদলের সাবেক এই সভাপতি বলেন, নিজের দলকে নিয়ন্ত্রণ করতে পারেন না। আমাদেরকে ধমক দেন কেন? আপনি এবং বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ভোট করেন দেখেন। আপনি ১ পার্সেন্ট ও ভোট পাবেন না । অন্য নেতাদের কথা বাদই দিলাম।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com